Download WordPress Themes, Happy Birthday Wishes

অস্কার জিতলেন সাকিব আল হাসান

Finals-Amazon Warriors v Tallawahs_14

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েও ক্রিকেটে আছেন সাকিব আল হাসান । সেটা খেলার মাঠে না হলেও , জাদুকরী পারফর্মেন্সের কারণে সবার স্মরণেই সদা-জাগ্রত সাকিব । তাইতো বিশ্বসেরা অল রাউন্ডার সাকিবকে ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগ (সিপিএল) ভূষিত করেছে অস্কারের সম্মানে ।

সিপিএলের প্রথম আসরে বল হাতে ৬ রানে ৬ উইকেট নেয়ার ঘটনায় স্মরণীয় হয়ে আছেন সাকিব । সাকিবের সেই স্পেলটাই তাকে জিতিয়েছে সিপিএল অস্কার ।

২০১৩ সালে সিপিএলের প্রথম আসরে ত্রিনবাগো রাইডার্সের হয়ে মাঠ মাতান সাকিব আল হাসান। সে আসরে বার্বাডোসের বিপক্ষে ৪ ওভারে মাত্র ৬ রান খরচায় ৬ উইকেট তুলে নেন তিনি। সিপিএলে সাকিবের সেই রেকর্ড আজও অক্ষত আছে।

সেদিনের সেই কীর্তির কারণে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সেরা বোলিং স্পেল ক্যাটাগরিতে অস্কার জিতেছেন সাকিব। সিপিএলের টুইটার অ্যাকাউন্টে সাকিবের আগুনঝরা ঐ বোলিংয়ের একটি ভিডিও প্রকাশ করে তার অস্কার জয়ের কথা ঘোষণা করেছে আয়োজকরা।

ম্যাচ গড়াপেটার প্রস্তাব গোপন রাখার দায়ে বর্তমানে ক্রিকেট থেকে নির্বাসনে আছেন সাকিব আল হাসান। পরিবারকে সময় দেয়ার পাশাপাশি বিজ্ঞাপনের জগতে ব্যস্ত সময় পার করছেন দেশের ক্রিকেটের এই পোস্টারবয়।

আহাস/ক্রী/০১১