Download WordPress Themes, Happy Birthday Wishes

স্বেচ্ছায় হ্যাট্রিকের সুযোগ ছাড়লেন দিবালা

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

দারুণ জয়ে কোপা ইটালিয়া টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে উঠে গেছে জুভেন্টাস । সেরা ষোলর লড়াইয়ে তুরিনের বুড়িরা হারিয়েছে উদিনেসেকে ।

বুধবার রাতে (১৬ জানুয়ারি) নিজেদের মাঠ অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে উদিনেসের মুখোমুখি হয় জুভেন্টাস । ম্যাচটি মৌরিসিও সারির দল জিতেছে ৪-০ গোলের বড় ব্যবধানে ।

উদিনেসের বিপক্ষে মাঠে ছিলেন না ক্রিস্টিয়ানো রোনালদো । হাল্কা ইনজুরি থাকায় বিশ্বসেরা তারকাকে নামাবার ঝুঁকি নেন নি জুভেন্টাস কোচ । কিন্তু পাওলো দিবালা , ডগলাস কস্তা আর গঞ্জালো হিগুইনরা বুঝতে দেন পর্তুগীজ মেগাস্টারের অভাব । প্রতিপক্ষের গোলমুখে ২০টি শট নিয়ে চারটিতে সফল হয় তারা । ম্যাচে জোড়া গোল করেছেন দিবালা । যদিও ম্যাচে  হ্যাট্রিক করতে পারতেন তিনি । কিন্তু  সতীর্থর  জন্য সেই সুযোগ ছেড়ে দেন তিনি । 

খেলার ১৬ মিনিটে হিগুইনের গোলে প্রথম এগিয়ে যায় জুভেন্টাস ।

২৬ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন দিবালা ।

৫৭ মিনিটে ম্যাচের তৃতীয় আর নিজের দ্বিতীয় গোলটি করেন দিবালা ।

৬১ মিনিটে আবারও পেনাল্টি পায় জুভেন্টাস । এবার গোল করেছেন ব্রাজিলিয়ান কস্তা । অথচ এই পেনাল্টি নিয়ে নিজের হ্যাট্রিক পূরণ করতে পারতেন দিবালা । কিন্তু স্বেচ্ছায় সেই সুযোগ আর্জেন্টিনার ছেড়ে দেন কস্তার জন্য । 

কোয়ার্টার ফাইনালে জুভেন্টাসের মুখোমুখি হথে পারে পার্মা অথবা রোমা।

কোপা ইতালিয়ার আরেক ম্যাচে এসি মিলান ৩-০ গোলে হারায় এসপালকে। এ ম্যাচে সুইডিশ তারকা ইব্রাহিমোভিচকে বিশ্রাম দেন কোচ স্টেপানো পিওলি। দলের পক্ষে একটি করে গোল করেন পিয়াতেক, ক্যাসিয়েজো এবং থিও হার্নান্দেজ। কোয়ার্টারে তুরিনোর মুখোমুখি হবে এল রোজ্জোনেরিরা।

আহাস/ক্রী/০০২