Download WordPress Themes, Happy Birthday Wishes

লিনের চওড়া ব্যাটে জিতল ব্রিসবেন

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-২০ লীগ বিগ-ব্যাশে দ্বিতীয় জয়ের দেখা পেয়েছে ব্রিসবেন হিটস । আসরে দ্বিতীয় জয়ের পথে ব্রিসবেন ৩১ রানে হারিয়েছে হোবার্ট হ্যারিকেনকে । ম্যাচে দুর্দান্ত ব্যাট করে জয়ের নায়ক ছিলেন ক্রিস লিন ।

শুক্রবার (৩ জানুয়ারি) বেলেরিভে ওভালে অনুষ্ঠিত ম্যাচের শুরুতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেটে ২১২ রান তোলে ব্রিসবেন । জবাবে ২০ ওভারে ৯ উইকেটে ১৮১ রানে থামে হোবার্টের লড়াই ।

টস জিতে হোবার্ট অধিনায়ক বেন ম্যাকডরমেট টস জিতে ব্যাট করতে পাঠায় ব্রিসবেনকে । যদিও ব্রিসবেনের শুরুটা একেবারেই ভালো হয় নি । ব্যক্তিগত ৮ রানে ফিরে যান ওপেনার টম ব্যান্টন ।

দ্বিতীয় উইকেটে ৯৫ রান যোগ করেন ম্যাক্স ব্রায়ান্ট আর ক্রিস লিন । সেটাও মাত্র ৫৬ বলে । ব্রায়ান্ট ৬৫ রান করেছেন ৩৬ বলে । তার ব্যাট থেকে আসে ১০টি চার আর ২টি ছক্কা ।

তৃতীয় উইকেটে আসে আরও ৬৩ রান । এবার অধিনায়ক লিনের সাথে ছিলেন ম্যাট রেশো । ম্যাট ১৭ বলে একটি চার আর দুই ছক্কায় ৩০ রান করে সাজঘরে ফেরেন ।

৮ বুলে ১৮ রান করে অপরাজিত ছিলেন বেন কাটিং । তিনি মেরেছেন দুইটি চার আর একটি ছক্কা ।

আর লিন করেছেন হার না মানা ৮৮ রান । মাত্র ৫৫ বলে লিন মেরেছেন ১১টি চারের সাথে তিন ছক্কা ।

হোবার্টের হয়ে রিলে ম্যারেডিথ , ডি আর্চি শর্ট আর কাইস আহমেদ নিয়েছেন একটি করে উইকেট ।

অসম্ভব টার্গেট তাড়ায় দলকে জয়ের অবস্থানে নিয়ে যেতে পারেন নি হোবার্ট ব্যাটসম্যানেরা । কেউ খেলতে পারেন নি প্রয়োজনীয় বড় ইনিংস ।১৪ বলে ২৮ রান করেছেন জর্জ বেইলি ।

এছাড়া সেলেব জুয়েল আর ক্লাইভ রোজ করেছেন ২৭ করে রান । ডি আর্চি শর্ট ২৫ রান করেছেন । আর ২৩ রান করে আসে অধিনায়ক বেন ম্যাকডরমেট আর ডেভিড মিলারের ব্যাট থেকে । কিন্তু তাতে দলের জয় আসে নি ।

ম্যাচের সেরা হয়েছেন ক্রিস লিন ।

আহাস/ক্রী/০১২