Download WordPress Themes, Happy Birthday Wishes

বিগ ব্যাশ চ্যাম্পিয়নদের নতুন রেকর্ড

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

চলমান বিগ ব্যাশ টি-২০ ক্রিকেট লীগে একেবারেও নাজুক অবস্থায় আছে বর্তমান চ্যাম্পিয়ন মেলবোর্ন রেনেগেডস । অস্ট্রেলিয়ার ঘরোয়া ফ্রেঞ্চাইজি আসরের গেলোবারের চ্যাম্পিয়নরা দেখেছে টানা নবম হারের মুখ । এখনও কোন জয়ের মুখ না দেখা রেনেগেডস রবিবার (১২ জানুয়ারি) ৬৩ রানে হেরেছে অ্যাডিলেইড স্ট্রাইকার্সের কাছে । এক বিগ ব্যাশ মৌসুমে কোন দলের এটাই সবচেয়ে বেশী টানা হারের রেকর্ড । এর আগে সিডনী থান্ডার এক মৌসুমে টানা আট ম্যাচে হারার রেকর্ড রেকর্ড গড়েছিল ।

অ্যাডেলেইড ওভালে অনুষ্ঠিত ম্যাচে শুরুতে ব্যাট করে স্বাগতিকরা নির্ধারিত ২০ ওভারে তোলে ছয় উইকেটে ১৭৩ রান । জবাবে ১৪ বল বাকী থাকতে ১১০ রানে গুটিয়ে যায় রেনেগেডসের ইনিংস ।

টার্গেট তাড়ায় রেনেগেডসের কেবল দুইজন ব্যাটসম্যান দুই অংকের রানের দেখা পান । সর্বোচ্চ ৪৯ রান করেছেন বিউ ওয়েবস্টার । ৩৩ বল খেলে চারটি চার আর দুটি ছক্কা মেরেছেন তিনি ।

এছাড়া ওপেনার শন মার্শ ২৯ বলে তিনটি চারে ২১ রান করেছেন ।

১০ রানে দুই উইকেটে হারাবার পর মার্শ আর ওয়েবস্টার যোগ করেন ৫০ রান । কিন্তু তারপরেই তাসের ঘরের মত ভেঙ্গে পড়ে রেনেগেডসের ইনিংস ।

অ্যাডেলেইডের হয়ে পিটার সিডল নিয়েছেন তিনটি উইকেট । দুইটি করে উইকেট পান অধিনায়ক ট্রেভিস হেড আর রশিদ খান ।

এর আগে স্বাগতিক দলের পক্ষে জোনাথন ওয়েলস করেন হাফসেঞ্চুরি । তার ব্যাট থেকে আসে ৩৮ বলে ৫৮ রান । তিনি মেরেছেন পাঁচটি চার আর একটি ছক্কা ।

এছাড়া ২৮ বলে একটি চার আর তিন ছক্কায় ৪১ রান করেন ম্যাথু শর্ট ।

ম্যাচের সেরা হয়েছেন হাফসেঞ্চুরিয়ান ওয়েলস ।

এই জয়ে আট ম্যাচে নয় পয়েন্ট নিয়ে তিনে উঠে এসেছে অ্যাডেলেইড । আর নয় ম্যাচে টানা হারা রেনেগেডস আছে সবার নীচে ।

আহাস/ক্রী/০০৯