Download WordPress Themes, Happy Birthday Wishes

কোয়ার্টার ফাইনালে হেরে গেলেন সাকিব

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ক্রিক-ইনফো দর্শক ভোটে দশক সেরা ক্রিকেটার নির্বাচনে দারুণ লড়াই হয়েছে মহেন্দ্র সিং ধোনি আর সাকিব আল হাসানের মধ্যে । যদিও শেষ পর্যন্ত কোয়ার্টার ফাইনালের গণ্ডি পেরুতে পারেন নি সাকিব । ধোনির কাছে হেরে বাংলাদেশের বিশ্বসেরা অল রাউন্ডার বাদ পড়েছেন সেরা আটের লড়াই থেকে ।

কোয়ার্টার ফাইনালে ধোনির সাথে দারুণ লড়াই হয় সাকিবের । এই ভোটযুদ্ধ শেষ হয় বাংলাদেশ সময় অনুযায়ী শুক্রবার (৩ জানুয়ারি) দুপুর ১ টায় । শেষ সময়ে দেখা যায় দেখা যায় , ধোনির ভোট ৫১% আর সাকিব আল হাসানের ভোট ৪৯%। আর এ থেকে অফিসিয়াল ধোনিকে সেমির জন্য বিজয়ী ঘোষণা করে ক্রিক-ইনফো।

দর্শক ভোটে দশক সেরা ক্রিকেটার নির্বাচনের জন্য প্রথমে ১৬ জন ক্রিকেটারকে নির্বাচন করে ক্রিকইনফো। যেখান থেকে রোহিতের মুখোমুখি হয়ে ৬৯% ভোট পেয়ে বিজয়ী হয়ে কোয়ার্টার ফাইনালে আসেন সাকিব।

কোয়ার্টার ফাইনালে সাকিব আরেক ভারতীয় ক্রিকেটার মাহেন্দ্র সিং ধোনির মুখোমুখি হন। দুই দেশের ভক্তদের উত্তেজনা দেখা যায় ক্রিকইনফোর দর্শক ভোটের মধ্যেও। শুরুতে এগিয়ে থাকলেও পরবর্তীতে বাড়তে থাকে ধোনির ভোট৷ শেষ পর্যন্ত আজ দুপুর ১ টায় ভোট শেষে দেখা যায় দুজনেই পেয়েছেন ৫০% করে ভোট। মোট ভোট পড়েছে ১৬৪১৯৪৩।

এমতাবস্থায় এই দুজনের মধ্যে তাৎক্ষণিক ক্রিকইনফো ফলাফল ঘোষণা করেনি কে বিজয়ী। সেকারনে অপেক্ষা করতে হয় ভক্তদের। কিন্তু দীর্ঘ অপেক্ষার পর সাকিব ভক্তদের হতাশ করেছে ক্রিকইনফো। হঠাৎই ধোনির ভোট ৫১% করে দিয়ে তাকে বিজয়ী ঘোষণা করে সাকিবকে কোয়ার্টার থেকেই বাদ দিয়েছে তারা।

এদিকে বাকি ক্রিকেটারদের মধ্যে ডেল স্টেইনকে ৮৮% ভোট পেয়ে হারিয়ে দিয়েছেন ডি ভিলিয়ার্স, স্টিভেন স্মিথকে ৫৬% ভোট পেয়ে হারিয়েছেন কেন উইলিয়ামসন ও ৭৩% ভোট পেয়ে বেন স্টোকসকে হারিয়েছেন বিরাট কোহলি।

আহাস/ক্রী/০০৯