Download WordPress Themes, Happy Birthday Wishes

একটুর জন্য ব্যর্থ মোহাম্মদ নবীর তাণ্ডব

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

অস্ট্রেলিয়ার ঘরোয়া টি-২০ আসর বিগ-ব্যাশে তাণ্ডব চালিয়েছেন মোহাম্মদ নবী । কিন্তু নবীর দুর্দান্ত ব্যাটিং স্বত্বেও মেলবোর্ন রেনেগেডস ৪ রানে হেরে গেছে হোবার্ট হ্যারিকেনের কাছে ।

মঙ্গলবার (২১ জানুয়ারি) মেলবোর্নের ডকল্যান্ডস স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের শুরুতে ব্যাট করে ২০ ওভারে তিন উইকেটের খরচায় ১৯০ রান তোলে হোবার্ট হ্যারিকেন । জবাবে দারুণ লড়াই করেও ২০ ওভারে চার উইকেটে ১৮৬ রানের বেশী তুলতে পারে নি রেনেগেডস ।

টার্গেট তাড়ায় শুরুতেই জোড়া ধাক্কা খায় রেনেগেডস । ওপেনার মার্কাস হ্যারিস ফেরেন ব্যক্তিগত ২ রানে । আর ওয়ান ডাউনে স্যাম হার্পার ৬ রান করে আহত হয়ে ফিরে যান ।

তৃতীয় উইকেটে শন মার্শ আর বিউ ওয়েবস্টার যোগ করেছেন ৮৫ রান । দুইজনেই তুলে নেন হারসেঞ্চুরি । ওপেনার মার্শ ৩০ বলে চারটি করে চার আর ছক্কায় করেছেন ৫৬ রান ।

চারে নেমেই উত্তাল ব্যাটিং শুরু করেন মোহাম্মদ নবী । ওয়েবস্টারকে নিয়ে তিনি যোগ করেন আরও ৮৫ রান । ৩০ বলে ৬৬ রান করে বিদায় নেন তিনি । এই আফগান অল-রাউন্ডারের ব্যাট থেকে আসে চারটি করে চার আর ছক্কা ।

শেষ ওভারে জয়ের জন্য রেনেগেডসের দরকার ছিল ১১ রান । কিন্তু শেষ ওভারের দ্বিতীয় বলে প্যাভিলিয়নে ফেরেন ওয়েবস্টার । তার ৪৪ বলে ৫০ রানের ইনিংসে ছিল চারটি চার ।

শেষ পর্যন্ত জয় থেকে চার রান দূরে থামতে হয় রেনেগেডসকে ।

এদিকে ম্যাচের শুরুতে হোবার্টের হয়ে ৮৪ রানের ওপেনিং জুটি গড়েন ম্যাথু ওয়েড আর ম্যাকেলেস্টার রাইট । অধিনায়ক ওয়েডের অবদান ৬৬ রান । সেটাও মাত্র ২৯ বলে সাতটি চার আর তিনটি ছক্কা ।

অপরাজিত ৭০ রান করেছেন রাইট । তিনি ৫০ বল খেলে মেরেছেন ছয়টি চার আর দুইটি ছক্কা ।

আহাস/ক্রী/০১২