Download WordPress Themes, Happy Birthday Wishes

বিফলে গেলো নাইমের দুর্দান্ত ইনিংস

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

মোহাম্মদ নাইমের দুর্দান্ত ব্যাটিং স্বত্বেও জিততে পারে নি রংপুর রয়্যালস । বরং মাহমুদুল্লাহ রিয়াদের ফেরার ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ৬ উইকেটে হারিয়েছে রংপুর রয়্যালসকে ।

শনিবার (১৪ ডিসেম্বর) শের-এ-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের শুরুতে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে আট উইকেটে ১৫৭ রান তোলে রংপুর । জবাবে ১০ বল বাকী থাকতে চার উইকেটের খরচায় ১৫৮ রান তুলে জয় পায় চট্টগ্রাম ।

টার্গেট তাড়ায় ৪২ বলে ৬৮ রানের সূচনা এনে দেন চ্যাডউইক ওয়ালটন আর আভিস্কা ফার্নান্ডো । ২৩ বলে দুইটি চার আর তিনটি ছক্কায় ৩৭ রান করে প্যাভিলিয়নে ফেরেন লংকান আভিস্কা ।

দ্বিতীয় উইকেটে আসে ৪১ রান । ক্যারিবিয়ান ওয়ালটন ফিফটি পুরো করেই বিদায় নেন । তার ৩৪ বলে ৫০ রানের ইনিংসে ছিল চারটি চারের সাথে তিনটি ছক্কা ।

প্রথম দুই ম্যাচে ইনজুরির কারণে খেলতে পারেন নি মাহমুদুল্লাহ রিয়াদ । আজ ফিরে করেছেন ১৬ বলে ১৫ রান । মেরেছেন একটি ছক্কাও ।

বাকী কাজটুকু অপরাজিত ৪৪ রান করা ইমরুল কায়েস সেরে দেন । ইমরুলের ৩৩ বলের ইনিংসে ছিল তিনটি চার আর দুইটি ছক্কা ।

রংপুরের হয়ে লুইস জর্জি নেন দুইটি উইকেট । একটি করে উইকেটের দেখা পেয়েছেন টম অ্যাবেল আর অধিনায়ক মোহাম্মদ নবী ।

এর আগে প্রথমে ব্যাট করতে নামা রংপুরের হয়ে দুর্দান্ত ৭৮ রানের ইনিংস খেলেন মোহাম্মদ । বাংলাদেশ জাতীয় দলের এই তরুণ ওপেনার মোকাবেলা করেন ৫৪ বল । মারেন ছয়টি চার আর তিনটি ছক্কা ।

এছাড়া ১২ বলে একটি করে চার আর ছক্কায় ২১ রান করেছেন মোহাম্মদ নবী । কিন্তু অন্যরা যোগ্য সহযোগিতা দিতে না পারায় দলের স্কোর জয় পাওয়ার মত বড় হয় নি ।

চট্টগ্রামের হয়ে কেশরিক উইলিয়ামস নেন দুইটি উইকেট । মেহেদি হাসান রানা , রুবেল হোসেন , রায়ান বিউরি আর অধিনায়ক রিয়াদ নেন একটি করে উইকেট ।

ম্যাচের সেরা হয়েছেন মোহাম্মদ নাইম শেখ ।

এই জয়ে তিন ম্যাচে দুই জয় পাওয়া চট্টগ্রামের পয়েন্ট চার । অন্যদিকে দুই ম্যাচের দুইটিতে হারা রংপুর দেখে নি কোন পয়েন্টের মুখ ।

আহাস/ক্রী/০১২