Download WordPress Themes, Happy Birthday Wishes

ইন্টারের বিপক্ষে খেলা হচ্ছে না মেসির !

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

মঙ্গলবার রাতে উইয়েফা চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে মাঠে নামছে বার্সেলোনা । গ্রুপের শেষ ম্যাচে তাদের প্রতিপক্ষ ইটালিয়ান জায়ান্ট ইন্টার মিলান । তবে এই ম্যাচে খেলছেন না বার্সেলোনার অধিনায়ক লিওনেল মেসি ।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত দুইটায় শুরু হবে ইন্টার মিলান আর বার্সেলোনার ম্যাচটি । গ্রুপ পর্বে দুই দলের দ্বিতীয় মোকাবেলাটি অনুষ্ঠিত হবে ইন্টারের মাঠ বিখ্যাত স্যান সিরো স্টেডিয়ামে ।

ইতোমধ্যেই ‘এফ’ গ্রুপে  পাঁচ ম্যাচ থেকে পাওয়া ১১ পয়েন্টে নিশ্চিত হয়েছে বার্সেলোনার নক আউট পর্বে খেলা । ফলে ইন্টারের বিপক্ষে শেষ গ্রুপ ম্যাচে হেরে গেলেও বার্সেলোনার কোন সমস্যা নেই । সেই কারণেই গুরুত্বহীন ম্যাচে দলের সেরা খেলোয়াড়কে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নিয়েছেন কাটালান কোচ আর্নেস্তো ভেলভার্দে ।

শুধু মেসি নন । ইন্টারের বিপক্ষে স্কোয়াডে নেই সের্জিও রবার্টো আর জেরাড পিকেও । তারা তিনজনের কেউ যাচ্ছেন না ইটালি ।

ইনজুরির কারণে ইটালিতে ম্যাচ খেলতে যাওয়া হচ্ছে না উসমান ডেম্বেলে , নেলসন সেমেডো , জর্ডি অ্যালবা আর আর্থারদের । দলের সাথে যাচ্ছেন আনসুই ফাতিহ , রিকুই পুইগ , রোনাল্ড আরাউজো আর ড্যানি মোরার মত তরুণ ফুটবলার ।

বার্সেলোনার জন্য গুরুত্ব না থাকলেও , ইন্টারের জন্য ম্যাচটি বাঁচা-মরার । এই মুহূর্তে ‘এফ’ গ্রুপে সমান সাত পয়েন্ট করে পেয়েছে ইন্টার আর বুরুশিয়া ডর্টমুণ্ড । কিন্তু জার্মানির বুরুশিয়া শেষ ম্যাচে মুখোমুখি হবে অপেক্ষাকৃত কোন শক্তিশালী স্লাভিয়া প্রাহার । যাদের বিপক্ষে জয় পেতেই পারে বুরুশিয়া । ফলে ইন্টারের সামনে বার্সেলোনার বিপক্ষে জয় ভিন্ন কোন পথ নেই । নইলে তারা হারাবে চ্যাম্পিয়ন্স লীগের সেরা ষোলয় খেলার সুযোগ ।

আহাস/ক্রী/০০৪