Download WordPress Themes, Happy Birthday Wishes

সিরিজে ফিরতে ভারতীয় একাদশে দুই পরিবর্তন

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজের শুরুটা ভালো হয় নি ভারতের । সিরিজের প্রথম ম্যাচেই দিল্লীর অরুণ জেটলি স্টেডিয়ামে ভারত সাত উইকেটে হেরেছে বাংলাদেশের বিপক্ষে । এই হারের ফলে সিরিজে হার এড়াতে দ্বিতীয় ম্যাচে জয়ের কোন বিকল্প নেই তিন ইন্ডিয়ার সামনে ।

বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাজকোটের স্বরাষ্ট্র ক্রিকেট এ্যাসোসিয়েশন স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টি-২০ খেলতে নামবে ভারত আর বাংলাদেশ । ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে সাতটায় ।

সিরিজ হার এড়াবার লড়াইয়ে একাদশে পরিবর্তন আনতে যাচ্ছে রোহিত শর্মার দল । দিল্লির উইকেট ছিল স্পিন সহায়ক। পেসাররাও ভালো সুবিধা পেয়েছে। তবে রাজকোটের পিচ হতে পারে ব্যাটিং সহায়ক। উইকেট ব্যাটিং স্বর্গ হলে বোলিংয়ে রদবদল আনতে পারেন স্বাগতিকরা। বাংলাদেশের কাছে হার এড়াতে এ ম্যাচে একাদশে দুইটি পরিবর্তন আনতে পারে ভারত। অনভিজ্ঞ অলরাউন্ডার শিবম দুবের পরিবর্তে খেলতে পারেন সাঞ্জু স্যামসন।

গেল ম্যাচে দুহাত খুলে রান দেন বাঁহাতি পেসার খলিল আহমেদ। বিশেষ করে ১৯তম ওভারে তার বিপক্ষে টানা চারটি বাউন্ডারি হাঁকান মুশফিকুর রহিম। তাই এ ম্যাচে তার পরিবর্তে শার্দুল ঠাকুরকে একাদশে রাখছে ভারতীয় টিম ম্যানেজমেন্ট।

ভারতের সম্ভাব্য একাদশঃ

রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, শ্রেয়াস আইয়ার, রিশভ পান্ট (উইকেটরক্ষক), সাঞ্জু স্যামসন, ক্রুনাল পাণ্ডিয়া, ওয়াশিংটন সুন্দর, দীপক চাহার, শার্দুল ঠাকুর ও যুজবেন্দ্র চাহাল।

আহাস/ক্রী/০০৮