Download WordPress Themes, Happy Birthday Wishes

প্রতিপক্ষের পা ভেঙ্গে কাঁদলেন নিজেই !

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ইংলিশ প্রিমিয়ার লীগে পয়েন্ট হারিয়েছে টটেনহ্যাম হটস্পার্স । এভারটনের সাথে ড্র করার ফলে লীগ টেবিলের সেরা দশ থেকে ছিটকে পড়েছে মৌরিসিও পচেত্তনির দল । তবে সবকিছুকে ছাপিয়ে ম্যাচের আলোচিত বিষয় হয়ে উঠেছে এভারটনের পর্তুগিজ তারকা আন্দ্রে গোমেজের মারাত্মক ইনজুরি ।

রবিবার এভারটনের মাঠ গুডিসন পার্কে খেলতে যায় টটেনহ্যাম । ম্যাচটি শেষ হয় ১-১ গোলে ।

ম্যাচের ৬৩ মিনিটে ডেলি আলীর দারুণ গোলে এগিয়ে যায় স্পার্সরা । কিন্তু ইনজুরি সময়ের সপ্তম মিনিটে সেই গোল শোধ করে পয়েন্ট কেঁড়ে নেয় এভারটন । গোলটি করেন চেংক টসুন ।

তবে ম্যাচের জয় পরাজয়ের থেকেও মুল আলোচিত বিষয় হয়ে পড়ে আন্দ্রে গোমেজের ইনজুরি । ৭৮ মিনিটে ছুটতে থাকা গোমেজকে পেছন থেকে মারাত্নক ট্যাকেল করেন দক্ষিণ কোরিয়ান সন হিয়ুং-মিন। মারাত্মক এই ফাউলে স্ট্রেচারে করে মাঠ ছাড়তে হয় পর্তুগাল জাতীয় দলের তারকাকে । পরে জানা গেছে , তার পায়ের পাতা ভেঙ্গে গেছে । সোমবার তার পায়ের পাতায় অস্ত্রপচার করা হবে ! 

ফাউলটা যে মারাত্মক ছিল , সেটা বুঝেছিলেন সন নিজেই । ব্যথায় কাতরানো এভারটন মিডফিল্ডার গোমেজকে কাছে গিয়ে দেখে স্তব্ধ হয়ে যান তিনি । মাথায় হাত দিয়ে হয়তো ভাবছিলেন, ‘এ কী করলাম?’ এরপরেই মুখে হাত চেপে কান্নায় ভেঙে পড়লেন টটেনহ্যাম হটস্পারের ফরোয়ার্ড।

ম্যাচে রেফারি লাল কার্ড দেখান সনকে ।

আহাস/ক্রী/০০৩