Download WordPress Themes, Happy Birthday Wishes

পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার দল ঘোষণা

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

টি-২০ সিরিজে দারুণ জয়ের পর এবার অস্ট্রেলিয়া প্রস্তুত পাকিস্তানের বিপক্ষে টেস্ট মোকাবেলার জন্য । নিজ দেশের মাটিতে অনুষ্ঠিতব্য দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে অজিরা ।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) ক্রিকেট অস্ত্রেলিয়া (সিএ) ঘোষিত ১৪ সদস্যের স্কোয়াডে ফিরেছেন ক্যামেরন বেনক্রফট । এছাড়া সুযোগ পেয়েছেন জো বার্নস ও ট্রাভিস হেড।

ব্যানক্রফট ও হেড অ্যাশেজের মাঝপথে বাদ পড়েছিলেন। বার্নস সবশেষ টেস্ট খেলেছেন গত ফেব্রুয়ারিতে দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে।

অ্যাশেজ সিরিজে থাকা উসমান খাজা , মার্কাস হ্যারিস এবং পেসার পিটার সিডল বাদ পড়েছেন পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে । এছাড়াও ইনজুরির কারণে নেই মিচেল মার্শ ।

মাইকেল নেসার প্রথমবারের মত ডাক পেয়েছেন টেস্ট স্কোয়াডে । স্পেশালিস্ট স্পিনার হিসেবে শুধু রাখা হয়েছে নাথান লিওনকে ।

আগামী ২১ নভেম্বর ব্রিসবেনে প্রথম টেস্টে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও পাকিস্তান। অ্যাডিলেডে পরের টেস্ট দিবারাত্রির, শুরু হবে ২৯ নভেম্বর।

অস্ট্রেলিয়া টেস্ট দল: ডেভিড ওয়ার্নার, জো বার্নস, মার্কাস লাবুশেন, স্টিভেন স্মিথ, ট্রাভিস হেড, ম্যাথু ওয়েড, ক্যামেরন ব্যানক্রফট, টিম পেইন (অধিনায়ক ও উইকেটকিপার), প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, নাথান লায়ন, জশ হ্যাজেলউড, জেমস প্যাটিনসন, মাইকেল নেসার।

আহাস/ক্রী/০০৭