Download WordPress Themes, Happy Birthday Wishes

ক্রিস গেইলের কারণে আরেকটি হার !

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

দক্ষিণ আফ্রিকার ঘরোয়া টি-২০ আসরে পরাজয়ের বৃত্ত থেকে বেরিয়ে আসতে পারছে না জজি স্টার্স । আসরের বর্তমান চ্যাম্পিয়নরা টানা তৃতীয় হারের মুখ দেখেছে কেপ টাউন ব্লিৎজের কাছে ৫৭ রানের বড় ব্যবধানে হেরে । জজির হয়ে আরও একবার ব্যাট হাতে চরম ব্যর্থ ছিলেন ‘ইউনিভার্সেল বস’খ্যাত ক্রিস গেইল ।

বৃহস্পতিবার নিজেদের মাঠ নিউল্যান্ডে অনুষ্ঠিত ম্যাচে আগে ব্যাট করা কেপ টাউন ২০ ওভারে ছয় উইকেটে তোলে ১৮৩ রানে বড় স্কোর । জবাবে ২২ বল আগেই ১২৬ রানে অল আউট হয় জজি স্টার্স ।

টার্গেট তাড়ায় ৫ বলে কোন রান না করেই বিদায় নেন মহাতারকা গেইল । আসরের তিন ম্যাচেই দুই অংকের রানের দেখা পান নি তিনি । যা ভোগাচ্ছে দলকে ।

আরেক ওপেনার রিজা হেন্ড্রিক্স ১৩ আর ওয়ান ডাউনে নামা রেসি ভ্যান ডার স্যার প্রথম বলেই আউট হলে ম্যাচ থেকে ছিটকে যায় জজি স্টার্স । ২৭ রানে তিন উইকেট হারিয়ে ফেলা দলকে কিছুটা টেনে নেন অধিনায়ক টেম্বা বাভুমা । তিনি করেন ৬২ রান । তার ৪২ বলের ইনিংসে ছিল আটটি চার আর একটি ছক্কা ।

দলের সাত ব্যাটসম্যান পান নি দুই অংকের রানের দেখা । ফলে টানা তৃতীয় হার জোটে জজিদের ললাটে ।

বিজয়ী দলের হয়ে সিসান্দা মাগালা নেন তিনটি উইকেট । এনরিচ নর্টজে আর ডেইল স্টেইন নেন দুইটি করে উইকেট ।

এর আগে লিয়ান লিভিংস্টোন সর্বোচ্চ ৬৫ রান করেন কেপ টাউনের হয়ে । তিনি ৪১ বলের ইনিংসে মেরেছেন তিনটি চার আর পাঁচটি ছক্কা । ম্যাচের সেরাও হয়েছেন তিনি ।

২১ বলে ৪১ রানের ঝড়ো ইনিংস খেলছেন অধিনায়ক কুইন্টন ডি কক । তার ব্যাট থেকে আসে চারটি চার আর তিনটি ছক্কা ।

শেষের দিকে পাকিস্তানের ওহাব রিয়াজ ১৩ বলে করেন অপরাজিত ২৯ রান । তার ইনিংসে ছিল তিনটি চার আর একটি ছক্কা ।

আহাস/ক্রী/০০৫