Download WordPress Themes, Happy Birthday Wishes

নতুন দলে যোগ দিলেন ডেইল স্টেইন

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

আগামী ১৭ ডিসেম্বর থেকে মাঠে গড়াচ্ছে নবম বিগ ব্যাশ আসর । অস্ট্রেলিয়ার ঘরোয়া ফ্রেঞ্চাইজি এই টি-২০ আসর শেষ হবে ৮ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে । আটটি দল নিয়ে অনুষ্ঠিতব্য বিগ ব্যাশের খেলা আছে মোট ৬১টি ।

আসন্ন বিপিএলের জন্য ইতোমধ্যেই দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্সকে দলে নিয়েছে ব্রিসবেন হিটস । আর এবার স্বদেশী ভিলিয়ার্সের পথ ধরে বিগ ব্যাশে এলেন ডেইল স্টেইন । তাকে নিয়েছে মেলবোর্ন স্টার্স ।

মঙ্গলবার মেলবোর্নের স্টার্স এক বিবৃতিতে জানিয়েছে , আপাতত প্রথম ছয় ম্যাচের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন স্টেইন । তবে জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকার ইংল্যান্ড সিরিজের দলে স্টেইন সুযোগ না পেলে হয়ত আরও বেশী ম্যাচ খেলতে পারবেন বিগ ব্যাশে ।

৩৬ বছরের স্টেইন গত আগস্টে টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন । তবে ওয়ানডে আর টি-২০ ক্রিকেটে খেলা চালিয়ে যেতে চান দেশের পক্ষে ।

এই নিয়ে স্টেইন জানান , ‘ আগামী ফেব্রুয়ারিতে ইংল্যান্ডের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার সিরিজ আছে । এই সিরিজে সুযোগ পেলে আমি অবশ্যই ফিরে আসব । কারণ দেশের হয়ে খেলা আমার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ । ‘

স্টেইন বলেছেন , ‘ আমার বয়স হয়েছে । হতে পারে দক্ষিণ আফ্রিকা নির্বাচকরা দলে আমার চেয়ে তরুণ কাউকে সুযোগ দিতে চাইবেন । এমন হলেও আমি বসে থাকব না । কোন না কোন জায়গায় ক্রিকেট খেলব । ‘

আহাস/ক্রী/০০৭