Download WordPress Themes, Happy Birthday Wishes

চ্যাম্পিয়নদের বিদায় করে দিল মোহনবাগান

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

চলমান শেখ কামাল আন্তর্জাতিক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব । টানা দুই ম্যাচ হেরে বিদায় নিশ্চিত হয়েছে ক্লাবটির । অন্যদিকে টিসি স্পোর্টসকে হারিয়ে প্রথম জয়ের দেখা পাওয়া ভারতের মোহনবাগান টিকে রইল সেমি ফাইনালের লড়াইয়ে । তারাও প্রথম ম্যাচে হেরে ছিল বিপাকে ।

বুধবার চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘এ’ গ্রুপের ম্যাচে মুখোমুখি হয় মোহনবাগান আর টিসি স্পোর্টস । আগের ম্যাচে দুই দলই হারায় এটি ছিল তাদের জন্য অস্তিত্বের লড়াই । সেই লড়াইয়ে ২-০ গোলে জিতেছে মোহনবাগান ।

এবারেই প্রথম শেখ কামাল গোল্ড কাপে খেলতে এসেছে মোহনবাগান । প্রথম ম্যাচে লাওসের ইয়াং এলিফেন্টের কাছে ১-২ গোলে হেরেছিল তারা । অন্যদিকে প্রথম আসরের চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনীর কাছে ৪-১ গোলে হেরে প্রতিযোগিতা শুরু করেছিল মালদ্বীপের টিসি স্পোর্টস ।

খেলার তিন মিনিটেই হুলিয়ান কলিনেসের গোলে এগিয়ে যায় মোহনবাগান ।

৬৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে মোহনবাগান । ২৯ বছর বয়সী এই স্প্যানিশ ফরোয়ার্ডের শট দূরের পোস্টের ভেতরের কানায় লেগে জালে জড়ায়।

শেষ দিকে মোহনবাগানের রক্ষণে চাপ বাড়ালেও টিসি স্পোর্টসের আক্রমণভাগ কাঙিক্ষত গোল আদায় করে নিতে পারেনি। ছিটকে যায় গ্রুপ পর্ব থেকে।

আহাস/ক্রী/০০৯