Download WordPress Themes, Happy Birthday Wishes

ইমরুলের ডাবল সেঞ্চুরি

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

চলমান জাতীয় ক্রিকেট লীগের প্রথম ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছেন ইমরুল কায়েস । খুলনার হয়ে তিনি এই কীর্তি গড়েছেন রংপুর বিভাগের বিপক্ষে । এটি ইমরুলের ক্যারিয়ারে প্রথম শ্রেণীর ক্রিকেটে দ্বিতীয় ডাবল সেঞ্চুরি ।তার আগের ডাবল সেঞ্চুরি ছিল ২০১৪ সালে বিসিএলের ফাইনালে।

খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথম ইনিংসে রংপুর ২২৭ রানে অল আউট হয় । জবাবে নিজেদের প্রথম ইনিংসে খুলনা ৯ উইকেটে ৪৫৪ রান তুলে ডিক্লেয়ার দেয় । আর দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে রংপুর তুলেছে ১ উইকেটে ৩৩ রান ।

রবিবার প্রথন ইনিংসে খুলনার হয়ে অপরাজিত ২০২ রান করেন ইমরুল । তার ৩১৯ বলের ইনিংসে ছিল ১৯টি চার আর ৬টি ছক্কা । ২৯ রানে অপরাজিত থেকে দিন শুরু করেছিলেন ইমরুল । শেষ পর্যন্ত তাকে আউট করতে পারেন নি রংপুরের বোলাররা ।

খুলনার হয়ে দুই ওপেনার রবিউল ইসলাম রবি ৭৬ আর ইমরান উজ্জামান ৭১ রান করেন ।

প্রথম উইকেটে দুই ওপেনার যোগ করেন ১৩৬ রান । কিন্তু এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারায় খুলনা । কিন্তু স্রোতের বিপরীতে একাই লড়ে যান ইমরুল ।

ইমরুল যখন সেঞ্চুরি করেন তখন খুলনা হারিয়েছিল আট উইকেট ।, সেই অবস্থা থেকে অসামান্য খেলে তিনি ডাবল সেঞ্চুরি পূরণ করবেন , এমনটা ভাবা ছিল অসম্ভব ।

কিন্তু রুবেলকে নিয়ে নবম উইকেটে ইমরুল গড়েছেন ৮৪ রানের জুটি। রুবেলের রান ছিল সেখানে ৪৪ বলে ২। আর নাইম ইসলাম নামার সময় ডাবল সেঞ্চুরি থেকে তিনি ছিলেন ৩৬ রান দূরে । কিন্তু কিছুই বাঁধা হয়ে দাঁড়াতে পারে নি ইমরুলের জন্য ।

আহাস/ক্রী/০০৭