Download WordPress Themes, Happy Birthday Wishes

সিপিএলে শোয়েব মালিকের ব্যাটিং ঝলক

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

চলমান ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগে (সিপিএল) টানা চতুর্থ ম্যাচে জয় তুলে নিয়েছে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্স । লীগ টেবিলের শীর্ষে উঠে আসা গায়ানা সাত উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে সেইন্ট কিটস এন্ড নেভাল প্যাট্রিয়টকে । গায়ানার জয়ে ব্যাট হাতে ভালো অবদান রেখেছেন শোয়েব মালিক ।

শনিবার নিজেদের মাঠ ওয়ার্নার পার্কে প্রথমে ব্যাট করতে নেমেই বিপর্যয়ে পড়ে সেইন্ট কিটস । ১৯ ওভারেই তারা অল আউট হয় মাত্র ২১ রানে । জবাবে গায়ানা জয় তুলে নেয় ১৫.৫ ওভারে তিন উইকেটের খরচায় ১২২ রান করে ।

টার্গেট তাড়ায় মাত্র ৩৬ বলে ৬৪ রানের জুটি গড়েন দুই ওপেনার ব্র্যান্ডন কিং আর চন্দরপাল হেমরাজ । ব্র্যান্ডন কিং খেলেন ২৪ বলে ৪৯ রানের দারুণ এক ইনিংস । তার ব্যাট থেকে এসেছে সাতটি চার আর তিনটি ছক্কা ।

২৫ বলে তিনটি চারে ২২ রান করেন হেমরাজ ।

দলের জয় নিশ্চিত করেন শোয়েব মালিক আর নিকোলাস পুরান । এই দুই তারকা মিলে গড়েন ৩৬ রানের অবিচ্ছিন্ন জুটি । গায়ানার পাকিস্তানী অধিনায়ক মালিক অপরাজিত থাকেন ২৪ রানে । তার ২৫ বলের ইনিংসে ছিল দুইটি চার ।

ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের উইকেট কিপার পুরান করেছেন হার না মানা ১৮ রান । তিনি খেলেছেন ১৭ বল । মেরেছেন একটি করে চার আর ছক্কা ।

সেইন্ট কিটসের হয়ে মোহাম্মদ হাফিজ আর রিয়াদ এম্রিত পেয়েছেন একটি করে উইকেট ।

এদিকে ম্যাচের শুরুতে স্বাগতিক সেইন্ট কিটসের হয়ে সর্বোচ্চ ৩৪ রান করেছেন সামারাহ ব্রুক্স । ২৫ বলের মোকাবেলায় তিনি মেরেছেন তিনটি চার আর একটি ছক্কা ।

২১ বলে চারটি চারে ২৬ রান করেছেন লরি ইভান্স ।

গায়ানার হয়ে আফগানিস্তানের কাইস আহমেদ পেয়েছেন তিনটি উইকেট । ম্যাচের সেরাও হয়েছেন তিনি । এছাড়া ক্রিস গ্রিন , ইমরান তাহির আর কেমো পল পেয়েছেন দুইটি করে উইকেট ।

এই জয়ে চার ম্যাচে পুরো আট পয়েন্ট নিয়ে লীগ টেবিলের শীর্ষে আছে গায়ানা । অন্যদিকে পাঁচ ম্যাচে এক জয়ে মাত্র দুই পয়েন্ট পাওয়া সেইন্ট কিটস আছে ছয় দলের মধ্যে পাঁচে ।

আহাস/ক্রী/০০৫