Download WordPress Themes, Happy Birthday Wishes

বার্সার জয়ের ম্যাচে আবারও ইনজুরিতে মেসি

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

চলমান স্প্যানিশ লা লীগায় তৃতীয় জয় তুলে নিয়েছে বার্সেলোনা । হারিয়েছে ভিয়ারিয়েলকে । তবে এই ম্যাচে শুরু থেকে মাঠে থাকা বার্সার অধিনায়ক লিওনেল মেসির ইনজুরি ছড়িয়েছে নতুন শংকা ।

মঙ্গলবার রাতে নিজেদের মাঠে ন্যু ক্যাম্পে ভিয়ারিয়েলকে আতিথ্য দিয়েছিল বার্সেলোনা । শনিবার গ্রানাডার কাছে হারের পর চাপে ছিল বার্সেলোনা । সেই চাপ কাটিয়ে হোম ম্যাচটি আর্নেস্তো ভেলভার্দের দল জিতেছে ২-১ গোলে । যদিও এই জয় ছিল অনেকটাই কষ্টে পাওয়া ।

ভিয়ারিয়েলের বিপক্ষে শুরু থেকেই মাঠে ছিলেন মেসি । ইনজুরি কাটিয়ে চলতি মৌসুমে এটাই ছিল প্রথম একাদশে মেসির প্রথম ম্যাচ । আগের ম্যাচে গ্রানাডার বিপক্ষে মেসি দ্বিতীয়ার্ধে নেমেছিলেন বদলী খেলোয়াড় হিসেবে । সোমবার ফিফা বর্ষসেরা খেতাব পাওয়ার পর এই জয় মেসির জন্য নিশ্চিত বাড়তি আত্মবিশ্বাস জোগাবে ।

ক্লাবের হয়ে শুরুর একাদশে চারশো ম্যাচ খেলতে নামা মেসির করা কর্নার থেকেই আসে প্রথম গোল । আর্জেন্টাইন সুপারস্টারের কর্নারে হেড নিয়েছিলেন এন্থইন গ্রিজম্যান । এই ফরাসী ফরোয়ার্ডের ছয় মিনিটে নেওয়া হেড পোস্টে লেগে জালে জড়ায় ।

১৫ মিনিটে ২৫ গজ দূর থেকে দুর্দান্ত শটে গোল করেন ব্রাজিলিয়ান তারকা আর্থার । তাতে ২-০ গোলে এগিয়ে যায় কাটালানরা ।

৪৪তম মিনিটে কাসোরলার বুলেট গতির শটে ব্যবধান কমায় ভিয়ারিয়েল । ডি-বক্সের বাইরে থেকে অভিজ্ঞ মিডফিল্ডারের বাঁ পায়ের শট ঝাঁপিয়ে ঠেকাতে পারেননি মার্ক-আন্ড্রে টের স্টেগেন।

প্রথমার্ধের শেষদিকে ইনজুরিতে পড়েন মেসি । কিছুদিন আগে কাফ ইনজুরিতে ভোগা মেসি এবার পড়েছেন ‘থাই’ ইনজুরিতে । দ্বিতীয়ার্ধে তিনি আর মাঠে নামেন নি । তার বদলে মাঠে আসেন উসমান ডেম্বেলে ।

মেসির ইনজুরি কতটা মারাত্মক সেটা অবশ্য জানা যায় নি । তবে ম্যাচে শেষে বার্সার কোচ ভেলভার্দে জানিয়েছেন , ‘ এটা বড় কোন সমস্যা না ।’

খেলার দ্বিতীয়ার্ধে আর কোন গোল হয় নি ।

এই জয়ে ছয় ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের চারে উঠে এসেছে বার্সেলোনা ।

আহাস/ক্রী/০০১