Download WordPress Themes, Happy Birthday Wishes

এভিন লুইস ঝড়ে জিতলো সেইন্ট কিটস

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

চলমান ক্যারিবিয়ান প্রিমিয়ার লীগে (সিপিএল) এভিন লুইস তাণ্ডবে জয় পেয়েছে সেইন্ট কিটস এন্ড ন্যাভাল প্যাট্রিয়ট । ৬ উইকেটের জয় তুলে নিয়েছে সেইন্ট লুসিয়া জুক্সের বিপক্ষে । ষষ্ঠ খেলায় এটি সেইন্ট কিটসের দ্বিতীয় জয় । অন্যদিকে সেইন্ট লুসিয়ার চার ম্যাচে তৃতীয় পরাজয় ।

সোমবার বাংলাদেশের স্থানীয় সময় ভোরে শুরু হওয়া ম্যাচে আগে ব্যাট করা সেইন্ট লুসিয়া ২০ ওভারে ৯ উইকেটে তোলে ১৩৮ রান । জবাবে ১৪.৫ ওভারে চার উইকেটে ১৪৩ রান করে জয় পায় সেইন্ট কিটস ।

টার্গেট তাড়ায় প্রায় একাই লড়াই করেন ওপেনার এভিন লুইস । আরেক ওপেনার ডেভন থমাস ফিরে যান ১ রানে ।

দ্বিতীয় উইকেটে লরি ইভান্সের সাথে ৪৫ রানের জুটি গড়েছেন লুইস । ইভান্স করেছেন ১৮ বলে একটি চার আর দুটি ছক্কায় ১৯ রান ।

তৃতীয় উইকেটে আসে ৬২ রান এবার লুইসের সাথে ছিলেন মোহাম্মদ হাফিজ । লুইস বিদায় নেন হাফ সেঞ্চুরি করে । তার ব্যাট থেকে আসে ৬৫ রান । সেটাও মাত্র ৩০ বলে । তার ইনিংসে ছিল পাঁচটি চার আর ছয়টি ছক্কা ।

২২ বলে দুইটি চারে ২৬ রান করেন মোহাম্মদ হাফিজ । ১৩ বলে ১৪ রান করে অপরাজিত থাকেন অধিনায়ক কার্লোস ব্রাথওয়েট । তিনি মেরেছেন একটি ছক্কা ।

এর আগে সেইন্ট লুসিয়ার হয়ে ২২ বলে চারটি চার আর একটি ছক্কায় সর্বোচ্চ ৩০ রান করেছেন কলিন ডি গ্র্যান্ডহোম । অশিনায়ক ড্যারেন স্যামি দুইটি ছক্কায় করেছেন ১৮ বলে ২০ রান ।

সেইন্ট লুসিয়ার বিপক্ষে চার ওভারে ৩৩ রান দিয়ে চার উইকেট নিয়ে ম্যাচের সেরা ছিলেন ২৪ বছর বয়সী মিডিয়াম পেসার আকিম জর্ডান । সিপিএলে এটাই ছিল তার অভিষেক ম্যাচ । 

আহাস/ক্রী/০০১