Download WordPress Themes, Happy Birthday Wishes

এবার নেইমারও বাঁচাতে পারেন নি পিএসজিকে

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

দলবদল নিয়ে অনিশ্চয়তায় মৌসুমের শুরু থেকে পিএসজির হয়ে মাঠে নামেন নি নেইমার জুনিয়র । তবে লীগ ওয়ানের গত দুই ম্যাচে ফিরেই পেয়েছিলেন গোলের দেখা । বলতে গেলে , দুই ম্যাচেই তার শেষ মুহূর্তের গোল ফরাসী জায়ান্টদের এনে দেয় জয় । কিন্তু স্তাদে রেইমসের সাথে আর পারলেন তিনি দলের ত্রাতা হিসেবে আবির্ভূত হতে । বরং ২২ ম্যাচ পর লীগ ওয়ানে নিজেদের মাঠে হারের তেতো স্বাদ নিয়েই খেলা শেষ করেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ।

বুধবার রাতে নিজেদের মাঠ পার্ক ডি প্রিন্সেসে চ্যাম্পিয়ন পিএসজি আতিথ্য দেয় লীগ-টু থেকে উঠে আসা স্তাদে রেইমসকে । সবাইকে অবাক করে দিয়ে রেইমস ম্যাচ জিতেছে ২-০ গোলে ।

ম্যাচের ২৯ মিনিটে হাসানে কামারার গোলে এগিয়ে যায় অতিথি রেইমস ।

গোল হজমের পর অনেক চেষ্টা করেছে পিএসজি ম্যাচে ফেরার । কিন্তু গোল নষ্টের মহড়ায় এদিন আর কাজ হয় নি । এই ম্যাচেও মাঠে ছিলেন না কিলিয়ান এমবাপ্পে আর এডিসন কাভানি । তাদের অনুপস্থিতি দলকে ভোগাচ্ছে বেশ ।

খেলার দ্বিতীয়ার্ধের ইনজুরি সময়ের চার মিনিটে (৯৪ মিনিট) দারুণ এক বাইসাইকেল কিকে গোল করেন বাইউলাই দিয়া । তাতেই ২-০ গোলের স্মরণীয় জয় নিশ্চিত হয় নবাগত রেমসের ।

এই জয়ে সাত ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে এখনও শীর্ষেই আছে পিএসজি । আর সমান ম্যাচে সমান পয়েন্ট পাওয়া এঞ্জার্স গোল ব্যবধানে আছে দ্বিতীয় স্থানে ।

আহাস/ক্রী/০০২