Download WordPress Themes, Happy Birthday Wishes

কিমো পলকে নিয়ে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ভারতের বিপক্ষে চলমান ক্রিকেট সিরিজে হেরেই চলেছে ওয়েস্ট ইন্ডিজ । ইতোমধ্যেই নিজ দেশের মাটিতে ভারতীয়দের কাছে টি-২০ আর ওয়ানডে সিরিজে হেরেছে ক্যারিবিয়ানরা । দুই দলের মধ্যকার প্রথম টেস্টেও হার এড়াতে পারে নি জেসন হোল্ডারের দল । এমন অবস্থায় দুই ম্যাচের টেস্ট সিরিজে এখন হোয়াইট ওয়াশ হবার শংকায় স্বাগতিকরা ।

ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ বাঁচাতে আগামী ৩০ আগস্ট মাঠে নামছে ওয়েস্ট ইন্ডিজ । কিংসটনে অনুষ্ঠিতব্য এই টেস্টকে সামনে রেখে ১৩ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড । জেসন হোল্ডার যথারীতি আছেন নেতৃত্বে ।

তবে সর্বশেষ টেস্ট স্কোয়াড থেকে একটি পরিবর্তন আসছে কিংসটনের স্কোয়াডে । দলে ফিরেছেন কিমো পল । ভারতের বিরুদ্ধে আইসিসির চ্যাম্পিয়নশিপের প্রথম টেস্ট ম্যাচ ইনজুরির কারণে খেলতে পারেননি ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার পল। ইনজুরি কাটিয়ে জ্যামাইকার মাঠে দ্বিতীয় ম্যাচে ফিরছেন তিনি।

ভারতের বিপক্ষে প্রথম টেস্টে কিমো পলের পরিবর্তে জায়গা পেয়েছিলেন মিগুয়েল কামিন্স। পল সুস্থ হয়ে উঠায় এবার শেষ টেস্টের দল থেকে ছিটকে গেছেন কামিন্স। দ্বিতীয় টেস্টে প্রথম টেস্টের দল থেকে কেবল একটাই পরিবর্তন এসেছে।

অ্যান্টিগায় ভারতের বিপক্ষে প্রথম টেস্টে ৩১৮ রানের বড় ব্যবধানে হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। ওই ম্যাচে বল হাতে ২০ ওভার বোলিং করে ৬৯ রান দিলেও কোনো উইকেট পাননি কামিন্স। তাই দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে পড়েছেন তিনি।

উইন্ডিজ দল : জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রেইগ ব্রেথওয়েট, ড্যারেন ব্রাভো, শামার্থ ব্রুকস, জন ক্যাম্পবেল, রস্টন চেজ, রাকিম কর্নওয়াল, জাহমার হ্যামিল্টন, শিমরন হেটমায়ার, সাই হোপ, শ্যানন গ্যাব্রিয়েল, কিমো পল ও কিমার রোচ।

আহাস/ক্রী/০০৭