Download WordPress Themes, Happy Birthday Wishes

ইনজুরিতে ছিটকে পড়লেন এমবাপ্পে আর কাভানি

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

এমনিতেই নেইমার ইস্যুতে টালমাটাল পিএসজি। এর মধ্যে নতুন সমস্যা যোগ হয়েছে। ইনজুরিতে দলের দুই ভরসা এডিনসন কাভানি ও কিলিয়ান এমবাপ্পে। এর মধ্যে ইনজুরিতে তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন কাভানি। অপরদিকে এমবাপ্পে চার সপ্তাহ বা প্রায় এক মাসের জন্য ছিটকে গেছেন।

রোববার তুলুজের বিপক্ষে মাঠে নেমেছিল পিএসজি। ম্যাচটি থেকে ৪-০ গোলের জয়ও পেয়েছে। তবে প্রথমার্ধে এডিনসন কাভানি ও দ্বিতীয়ার্ধে কিলিয়ান এমবাপ্পেকে মাঠ ছাড়তে হয় ইনজুরি নিয়ে। এই ব্যাপারে সোমবার পরীক্ষা-নিরীক্ষার পর এক বিজ্ঞপ্তিতে কাভানি ও এমবাপ্পের বিষয়টি জানিয়েছে পিএসজি।

পিএসজি বলছে, ‘গতকাল (রোববার) বাম হ্যামিস্ট্রিংয়ে চোট কিলিয়ান এমবাপ্পে। পরীক্ষা-নিরীক্ষার পর জানা গিয়েছে ৪ সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে। রোববারের ম্যাচেই ডান নিতম্বের চোটে পড়েছেন এডিনসন কাভানি। এমআরআই রিপোর্ট পাওয়ার জানা গেছে, সামনের কয়েকদিনের মধ্যেই সুস্থ হয়ে উঠবেন তিনি। তবে তিন সপ্তাহের আগে নয়।’

ফলে মহাজামেলায় পড়লো পিএসজি। একে তো নেইমারকে নিয়ে হিমশিম খাচ্ছে দলটি। তার ওপর এবার যোগ হলো কাভানি ও এমবাপ্পের ইনজুরি। বেশ ভোগাবে পিএসজি কর্তৃপক্ষকে।

আহাস/ক্রী/০০৫