Download WordPress Themes, Happy Birthday Wishes

খুঁজে পাওয়া যাচ্ছে না তামিমকে !

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

শেষ হয়েছে বাংলাদেশের আইসিসি ওয়ানডে বিশ্বকাপের মিশন । যদিও ভালো শুরুর পর শেষটা যাচ্ছে তাই হওয়ায় সেমি ফাইনালের স্বপ্ন পূরণ হয় নি বাংলাদেশের । সাত কিংবা আটে থেকে বিশ্বকাপ শেষ করতে হবে এখন টাইগারদের । যা অবশ্যই টাইগার ভক্তদের জন্য বেদনার কারণ ।

চলতি বিশ্বকাপে বাংলাদেশের হয়ে সবচেয়ে ভালো খেলেছেন সাকিব আল হাসান । শুধু বাংলাদেশের হয়ে নয় , এবারের বিশ্বকাপের অন্যতম সেরা পারফর্মার ছিলেন সাকিব । এছাড়া মুশফিকুর রহিম , মাহামুদুল্লাহ রিয়াদ , মোহাম্মদ সাইফউদ্দিন , লিটন দাস আর মোস্তাফিজরা ধারাবাহিক না হলেও একাধিক ম্যাচে দেখিয়েছেন নিজেদের ঝলক ।

কিন্তু ব্যর্থতার ক্ষেত্রে সেরা ছিলেন তামিম ইকবাল খান । বাংলাদেশের মুল ওপেনার হিসেবে যার উপর ছিল অনেক ভরসা , সেই তামিম এবার বিশ্বকাপে কিছুই করতে পারেন নি । ৮ ইনিংসে কেবল ১ ফিফটিতে ২৯.৩৭ গড়ে করেছেন ২৩৭ রান করেছেন তামিম । এমন পারফরম্যান্সের কারণে শুধু ভক্তরাই নয় তামিম নিজেও হতাশ।

বিশ্বকাপে এমন পারফর্মেন্সের ফলে চারিদিকে এখন তামিমকে নিয়ে সমালোচনার ঝড় । বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তামিমকে তুলাধুনা করছেন সবাই । বিশেষ করে ভারতের বিপক্ষে রোহিত শর্মার ক্যাচ ফেলে দেওয়ায় এই ওপেনারকে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুয়ো দিচ্ছেন। মুলত সেই ম্যাচে হারের পরেই বাংলাদেশের বিশ্বকাপ স্বপ্ন শেষ হয়ে যায় ।

এরপর শুক্রবার পাকিস্তানের বিপক্ষে শেষ ম্যাচেও তামিম ছিলেন ব্যর্থ । ফলে তামিম এখন সবার সমালোচনা আর নেতিবাচক মন্তব্যের টার্গেট । যার বেশীর ভাগ হচ্ছে তামিমের নিজের ভেরিফাইড পেইজে ।

আর এসব নিশ্চিতভাবেই চোখে পড়েছে তামিমের । যে কারণে সমালোচনা থেকে রেহাই পেতে নিজের ফেসবুক পেইজটি সরিয়ে নিয়েছেন তামিম!

শনিবার সকাল থেকেই তামিম ইকবালকে সামাজিক যোগাযোগ মাধ্যমে খুঁজে পাওয়া যাচ্ছে না !

অনেকে দাবি করছেন, সমালোচনা এড়িয়ে যেতে অভিনব এই কৌশল অবলম্বন করেছেন তামিম। এর আগেও একবার এমন কাজ করেছিলেন তামিম। চারদিক থেকে আসা সমালোচনা সহ্য করতে না পেরে আগেও একবার ফেসবুক পেজটি বন্ধ করে দিয়েছিলেন তিনি।

আহাস/ক্রী/০০৭