Download WordPress Themes, Happy Birthday Wishes

পেরুর বিপক্ষে ফাইনালে খেলা হচ্ছে না তার

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

চলমান কোপা আমেরিকা ফুটবলের ফাইনালে মুখোমুখি হচ্ছে ব্রাজিল আর পেরু । আগামী সোমবার (৮ জুলাই) বাংলাদেশ সময় রাত দুইটায় ব্রাজিলের বিখ্যাত মারাকানা স্টেডিয়ামে শিরোপা লড়াইয়ে মুখোমুখি হবে দুই দল । কিন্তু ফাইনালে স্বাগতিক ব্রাজিলের হয়ে খেলা হচ্ছে না উইলিয়ানের ।

আসরের প্রথম সেমি ফাইনালে আর্জেন্টিনাকে ২-০ গোলে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে ব্রাজিল । সেই ম্যাচের দ্বিতীয়ার্ধে এভারটনের স্থানে বদলী হিসেবে খেলতে নেমেছিলেন উইলিয়ান । যেখানে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন তিনি ।

ব্রাজিলের ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে জানানো হয়েছে , হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বুধবার উইলিয়ানের কিছু পরীক্ষা করা হয়েছে। পরীক্ষার ফল খুব ভালো আসে নি । যে কারণে পেরুর বিপক্ষে ফাইনালে খেলা সম্ভব হচ্ছে না চেলসি তারকার ।

উইলিয়ান প্রথমে ব্রাজিলের স্কোয়াডে ছিলেন না । নেইমারের ইনজুরির কারণে তাকে ডাকা হয়েছিল দলে । এ পর্যন্ত টুর্নামেন্টে খেলা ব্রাজিলের পাঁচটি ম্যাচের কোনটিতেই উইলিয়ান মূল একাদশে জায়গা পাননি। পেরুর বিপক্ষে গ্রুপ পর্বে ৫-০ গোলের বড় জয়ে তিনি গোল করেছিলেন। এছাড়াও প্যারাগুয়ের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে ট্রাইব্রেকারে শট নিয়ে গোল করেন উইলিয়ান।

আহাস/ক্রী/০০৪