Download WordPress Themes, Happy Birthday Wishes

গোল করেই চলেছেন রোনালদো

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

এখনও শুরু হয় নি ইউরোপিয়ান নতুন ফুটবল মৌসুম । নতুন মৌসুম শুরুর আগে এখন চলছে নিজেদের ঝালিয়ে নেয়ার পালা । প্রাক মৌসুম প্রস্তুতিমূলক ইন্টারর‌্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে জুভেন্টাস সর্বশেষ হারিয়েছে নিজ দেশের ইন্টার মিলানকে ।

বুধবার (২৪ জুলাই) চীনে১ গোলের নানজিং অলিম্পিক স্পোর্টস সেন্টার জিমনেশিয়াম স্টেডিয়ামে মুখোমুখি হয় ইটালির দুই জায়ান্ট জুভেন্টাস আর ইন্টার । ম্যাচটি টাই ব্রেকারে ম্যাচটি জিতেছে ৪-৩ ব্যবধানে । নির্ধারিত সময়ে খেলাটি অমিমাংসিত ছিল ১-১ গোলে ।

জুভেন্টাসে নতুন যোগ দেওয়া ডি লিটের আত্মঘাতী গোলে এগিয়ে যায় ইন্টার ।

বিরতির পর ম্যাচের ৬৮তম মিনিটে গোল করে সমতা আনেন ক্রিস্টিয়ানো রোনালদো । এরপর আর কোনো গোলের দেখা পায়নি দুই দল । ফলে ম্যাচ সরাসরি গড়ায় পেনাল্টি শুটআউটে।

পেনাল্টি শুটআউটে জুভিদের হয়ে স্কোর করেন জোয়াও ক্যানসেলো, ক্রিস্টিয়ানো রোনালদো, এমরি ক্যান, মেরিহ দেমিরাল। আর পেনাল্টি থেকে স্কোর করতে পারেননি আদ্রিয়ান র‌্যাবিওট এবং ফেদেরিকো। এদিকে, ইন্টারের হয়ে স্কোর করেন জর্জ পুসকাস, জোয়াও মারিও এবং নিকোলো বারেল্লা। স্কোর করতে পারেননি আন্দ্রেয়া রানোচিয়া, স্যামুয়েল লোঙ্গো, বোরজা ভালেরো।

পুরো ম্যাচে ইন্টার মিলার বল দখলের লড়াইয়ে এগিয়ে ছিল। ৫৩ শতাংশ বল নিজেদের দখলে রেখেছিল মিলানের ক্লাবটি। আর ৪৭ শতাংশ বল ছিল রোনালদোদের পায়ে। ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপের দুটি ম্যাচ খেলে দুটিতেই হারলো ইন্টার মিলান। আর জুভেন্টাস দুই ম্যাচের একটিতে জিতলেও আরেকটিতে হেরে যায়।

আহাস/ক্রী/০০৮