Download WordPress Themes, Happy Birthday Wishes

কোলকাতা নাইট রাইডার্স ছাড়লেন তিনি

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

কোলকাতা নাইট রাইডার্স আগামী আইপিএল মৌসুমে সম্পূর্ণ নতুন রূপে সাজতে চলেছে । শুধু খেলোয়াড় নয় , বদলে ফেলা হচ্ছে দলের কোচিং স্টাফ । ইতোমধ্যেই শাহরুখ খানের দল সসম্মানে বিদায় জানিয়েছে প্রধান কোচ জ্যাক ক্যালিসকে । এবার তার পথ ধরে চাকুরী হারালেন ফিজিও অ্যান্ড্রু লিপাস। দীর্ঘ ১২ বছরের সম্পর্ক চুকিয়ে দিয়েছেন তিনি।

আইপিএলের একেবারে শুরু থেকেই কোলকাতার সাথে যুক্ত ছিলেন লিপাস । তিনি ছিলেন নাইটদের ‘ঘরের মানুষ’ । কিন্তু সেই লিপাস এবার দায়িত্ব ছাড়লেন ।

শুক্রবার নিজের করা টুইটে লিপাস জানান , ‘ আমি কেকেআর-এর সঙ্গে প্রায় ১২ বছর যুক্ত ছিলাম। আইপিএলের শুরু থেকে প্রতিটি মৌসুমেই আমি এই দলের সঙ্গে যুক্ত ছিলাম। দলের কোচ, ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফকে ধন্যবাদ জানাই।’

শুধু ক্যালিস আর লিপাস নন , কিছুদিন আগে কেকেআরের দায়িত্ব ছেড়েছেন সাইমন কাটিচ । সব মিলিয়ে আগামী মৌসুমের জন্য খেলোয়াড়ের আগে দলের জন্য নতুন কোচিং স্টাফ পেতেই এখন বেশী মাথা ঘামাতে হচ্ছে দলের মালিক শাহরুখকে ।

সর্বশেষ কোলকাতা তাদের সাবেক কোচ বেলিসের সাথে কথা প্রায় পাকা করে ফেলেছিল । কিন্তু শেষ মুহূর্তে ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী কোচকে ছিনিয়ে নিয়েছে সানরাইজার্স হায়েদ্রাবাদ । এখনও নতুন কোচ হিসেবে কাউকে নিয়োগ দিতে পারে নি শাহরুখের দল ।

আহাস/ক্রী/০০৭