Download WordPress Themes, Happy Birthday Wishes

মোনাকোর কাছে হারের পর পিএসজিতে অশান্তির আগুণ

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

সাম্প্রতিক সময়টা যেন দুঃস্বপ্নের মধ্য দিয়ে কাটছে পিএসজির । ফ্রান্সের চ্যাম্পিয়নরা টানা দুই ম্যাচ হেরে পড়েছে বিপর্যয়ের মুখে । প্রথমে অলিম্পিক মার্শেই তাদের বিদায় করেছে ফ্রেঞ্চ কাপের নক আউট পর্ব থেকে । পরবর্তী ম্যাচেই লীগ ওয়ানে তারা হেরেছে মোনাকোর কাছে ।

পিএসজি শুধু খেলার মাঠে না । মাঠের বাইরেও নানা সমস্যায় বিপর্যস্ত । দলে ইনজুরি সমস্যা প্রকট । কিলিয়ান এমবাপ্পে , লিওনেল মেসি আর প্রেসনেল কিমবাপ্পেরা মাঠে বাইরে । নেইমার পুরোপুরি ফিট না হয়েও নেমেছেন মোনাকোর বিপক্ষে । কিন্তু দলকে বাঁচাতে পারেন নি পরাজয়ের হাত থেকে ।

মোনাকোর বিপক্ষে হারের পর দেখা দিয়েছে নতুন সংকট । নেইমার বিবাদে জড়িয়েছেন ভিতিনহা আর হুগো একিটিকের সাথে । নেইমারের অভিযোগ , ভিতিনহা আর একিটিকে খেলা নষ্ট করেছেন । সঠিক সময়ে বল পাস দেন নি । প্রতিপক্ষের পোস্টের সামনে তাদের খেলা ছিল হতাশাজনক !

ভিতিনহা পিএসজির মধ্যমাঠে খেলেন । পর্তুগালের ফুটবলারের পারফর্মেন্স মোনাকোর বিপক্ষে সত্যিই হতাশাজনক ছিল । এছাড়া স্ট্রাইকার পজিশনে ফ্রান্সের একিটিকে কোন প্রভাব বিস্তার করতে পারেন নি । নেইমারের সাথে তাদের কোন তালমিল লক্ষ্য করা যায় নি ।

ফ্রান্সের সংবাদ-মাধ্যম ‘লে ইকুইপে’ জানিয়েছে , শুধু সতীর্থ ভিতিনহা আর একিটিকে নন , ক্লাব ডিরেক্টর লুইস ক্যাম্পোসের সাথেও ঝামেলায় জড়িয়েছেন নেইমার । ম্যাচ শেষে ক্যাম্পোস হার নিয়ে হতাশা প্রকাশ করলে ক্ষেপে যান নেইমার । এই সময় তাঁর সাথে যোগ দেন দলের অধিনায়ক মার্কুইনহোস । দুজনেই ক্যাম্পোসের সাথে জড়ান বাদানুবাদে ।

পিএসজির পারফর্মেন্স নিয়ে খুশী নয় সমর্থকরাও । ম্যাচের পরদিন , রবিবার (১২ ফেব্রুয়ারি) সকালে একদল সমর্থক পিএসজি ক্লাবের সামনে প্রতিবাদ সমাবেশও করেছে ।

আগামী বুধবার (১৫ ফেব্রুয়ারি) উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের নক আউট পর্বে বায়ার্ন মিউনিখের বিপক্ষে মাঠে নামছে পিএসজি । প্রথম লেগের ম্যাচটি অনুষ্ঠিত হবে পিএসজির মাঠ পার্ক ডি প্রিন্সেসে । কিন্তু সেই ম্যাচের আগে একের পর এক হার এমনিতেই দলের জন্য দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে । এখন যোগ হয়েছে খেলোয়াড় আর কর্মকর্তাদের মধ্যে কোন্দল । যা খুব ভালভাবে নিচ্ছে না পিএসজি সমর্থকরা ।

আহাস/ক্রী/০০১