Download WordPress Themes, Happy Birthday Wishes

সুপার কাপ থেকে আল নাসেরের বিদায়

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

সৌদি সুপার কাপের লড়াই থেকে বিদায় নিয়েছে আল নাসের । চিরপ্রতিদ্বন্দ্বী আল ইত্তিহাদের কাছে হেরে বিদায় নিয়েছে আল নাসের ।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সৌদি সুপার কাপের প্রথম সেমি ফাইনালে অংশ নেয় আল নাসের এবং আল ইত্তিহাদ । কিং ফাহাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে আল ইত্তিহাদ ৩-১ গোলে হারিয়েছে আল নাসেরকে ।

সৌদি ক্লাব আল নাসেরের অধিনায়ক ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো । ম্যাচে রোনালদোর পারফর্মেন্স ছিল চোখে পড়ার মতো । পরিশ্রমী ফুটবলে তিনি চেষ্টা করেছেন সতীর্থদের দিয়ে গোল করাতে । ম্যাচের প্রথমার্ধে রোনালদোর একটি হেড দুর্দান্ত দক্ষতায় ফেরান ইত্তিহাদের ব্রাজিলিয়ান কিপার মার্সেলো গ্রোহেই ।

আল ইত্তিহাদের উপর শুরু থেকে চাপ সৃষ্টি করে খেলা আল নাসের তিনটি গোল হজম করে কাউন্টার এটাক থেকে । ইত্তিহাদের হয়ে প্রথমার্ধে গোল করেন ব্রাজিলিয়ান রোমাণরহো , আব্দেলরাজ্জাক হামদেল্লাহ ।

দুই গোলে পিছিয়ে পড়ার পর ব্যবধান কমিয়েছিলেন আল নাসেরের ব্রাজিলিয়ান স্ট্রাইকার তালিস্কা । যদিও দ্বিতীয়ার্ধের ইনজুরি সময়ে ব্যববান ৩-১ করেন ইত্তিহাদের মুহান্নাদ আল সাংকিতি ।

সৌদির সুপার কাপ অনুষ্ঠিত হচ্ছে চার দল নিয়ে । সৌদি প্রফেশনাল লীগ আর কিংস কাপের সেরা চার দল নিয়ে সরাসরি সেমি ফাইনাল পদ্ধতিতে চলছে এই আসর । সুপার কাপের দ্বিতীয় সেমি ফাইনালে মুখোমুখি হবে আল হিলাল আর আল ফেইহা ।

সৌদি সুপার কাপে দুইবার শিরোপা জিতেছে আল নাসের । ২০২০ সালে সর্বশেষ জিতেছিল ।

আহাস/ক্রী/০০১