Download WordPress Themes, Happy Birthday Wishes

আবাহনীর কাছে হেরেছে মোহামেডান

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ফুটবলে মোহামেডান আর আবাহনীর দ্বৈরথের যে অতীত উত্তেজনা , তার ছিটেফোঁটা এখন নেই । একটা সময় যে লড়াইকে কেন্দ্র করে পুরো দেশ জেগে উঠত , সেই লড়াইয়ের খবর এখন রাখে না কেউ । শুক্রবার (২৭ জানুয়ারি) তেমন একটি লড়াইয়ে চিরপ্রতিপক্ষ আবাহনীর কাছে হেরেছে মোহামেডান ।

কুমিল্লার ভাষাসৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে চলমান বাংলাদেশ প্রিমিয়ার লীগ ফুটবলে মুখোমুখি হয়েছিল ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং আবাহনী ক্রীড়া চক্র । ম্যাচটি আবাহনী জিতেছে ২-০ গোলে ।

আবাহনীর হয়ে খেলার ১২ মিনিটে প্রথম গোল করেন নাইজেরিয়ান ফরোয়ার্ড পিটার নোরা । দ্বিতীয়ার্ধের ৫৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ড্যানিয়েল কলিন্দ্রেস । চলতি আসরে কোস্টারিকান কলিন্দ্রেসের গোলের সংখ্যা চারটি ।

৭২ মিনিটে মোহামেডানের সামনে গোল পরিশোধের সুযোগ এসেছিল । কিন্তু  বক্সের মধ্যে সাজ্জাদ বল পেয়েও পোস্টের উপর দিয়ে মারেন । পুরো ম্যাচে মোহামেডান আর কোন সুযোগ পায় নি । 

২০২১ সালে লিগে সবশেষ ১-১ ড্রয়ের পর এ নিয়ে আবাহনীর কাছে টানা তিন ম্যাচ হারের তেতো স্বাদ পেল মোহামেডান।

মোহামেডানের বিপক্ষে জয়ের পর সাত খেলায় ১৫ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে আবাহনী । অন্যদিকে , মোহামেডান ছয় খেলায় ছয় পয়েন্ট নিয়ে নেমে গেছে আটে । ছয় খেলায় পুরো ১৮ পয়েন্ট পাওয়া বসুন্ধরা কিংস আছে শীর্ষে ।

আহাস/ক্রী/০১০