Download WordPress Themes, Happy Birthday Wishes

নেইমারকে নিয়ে ব্রাজিল শিবিরে স্বস্তি

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

কাতার বিশ্বকাপের প্রথম ম্যাচে সার্বিয়াকে ২-০ গোলে হারিয়েছে ব্রাজিল । যদিও ম্যাচ জয়ের পর যতটা স্বস্তি থাকার কথার কথা ছিল ব্রাজিল শিবিরে , সেটা ছিল না । কারণ সার্বিয়ার বিপক্ষে ম্যাচ খেলতে নেমে ইনজুরিতে পড়েন নেইমার । সম্ভাবনা দেখা দেয় , একাধিক ম্যাচ থেকে ব্রাজিলিয়ান সুপারস্টারের ছিটকে পড়ার । যা নিয়ে শংকায় ছিল সেলেকাওরা ।

সার্বিয়ার বিপক্ষে ম্যাচের পর চিকিৎসকরাও চিন্তিত ছিলেন । পুরো ম্যাচে নয়বার ফাউলের শিকার নেইমিকে খেলার শেষদিকে উঠিয়ে নেন কোচ তিতে । সেই সময় নেইমি খোঁড়াচ্ছিলেন । ইনজুরি-প্রবণ নেইমারের আঘাত কতটা মারাত্মক , সেটা নিশ্চিত হবার জন্য ৪৮ ঘণ্টা সময় বেঁধে দিয়েছিলেন চিকিৎসকরা । সেই সময় পেরিয়েছে । আর মিলেছে স্বস্তির সংবাদ ।

সংবাদ মাধ্যম এল গ্লোবের তথ্যমতে, ব্রাজিল দলের চিকিত্সকরা জানিয়েছেন, দ্রুতই মাঠে ফিরতে পারবেন নেইমার।

সোমবার (২৮ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১০টায় লুসাইল স্টেডিয়ামে ‘জি’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে সুইজারল্যান্ডের মুখোমুখি হচ্ছে ব্রাজিল । দুই দলই নিজ নিজ প্রথম ম্যাচে জয় পেয়েছে । তাই এই ম্যাচ যে জিতবে সেই উঠে যাবে নক আউট পর্বে । আবার ড্র হলেও থাকবে সমান সুযোগ । এমন পরিস্থিতিতে নেইমারকে সুইসদের বিপক্ষে মাঠে নামাবার কোন ঝুঁকি নেবেন না তিতে । আর পরিস্থিতি বুঝে ক্যামেরুনের বিপক্ষে মাঠে নামতে পারেন নেইমার ।

পরিস্কার কথা হচ্ছে , ২ ডিসেম্বর ক্যামেরুনের বিপক্ষে ম্যাচে মাঠে নামার জন্য প্রস্তুত থাকবেন নেইমার । তবে তাঁকে নামানো নির্ভর করবে কোচের সিদ্ধান্তের উপর ।

আহাস/ক্রী/০০৪