Download WordPress Themes, Happy Birthday Wishes

কক্সবাজারে প্রথম জাতীয় বিচ ডজবল প্রতিযোগিতা

আনোয়ার হাসান চৌধুরী, কক্সবাজার :

কক্সবাজারে প্রথম জাতীয় বিচ ডজবল প্রতিযোগিতা-২০২২ দুদিনে সম্পন্ন হয়েছে।

শনিবার ১৮ জুন দুপুরে প্রতিযোগিতার সমাপনি দিনে পুরুষ বিভাগে বাংলাদেশ পুলিশ ও নারী বিভাগে বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন হয়েছে।

লাবণী পয়েন্টে অনুষ্ঠিত পুরুষ বিভাগের ফাইনালে বাংলাদেশ পুলিশ ডজবল ক্লাব ৩-২ পয়েন্টে বাংলাদেশ আনসারকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

অন্যদিকে নারী বিভাগের ফাইনালে বাংলাদেশ পুলিশ ডজবল ক্লাবকে ৫-১ পয়েন্টে হারিয়ে শিরোপা জিতে নেয় বাংলাদেশ আনসার।

উভয় বিভাগে তৃতীয় হয়েছে ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থা। পুরুষ বিভাগে সেরা খেলোয়াড় হয়েছেন পুলিশের মমিনুল ইসলাম। আর নারী বিভাগে সেরা হয়েছেন আনসারের আল্পনা আক্তার।

প্রতিযোগিতার চ্যাম্পিয়ন, রানার্স-আপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এছাড়া সেরা খেলোয়াড়দের ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে পুরস্কৃত করা হয়।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পুলিশ সুপার মো. হাসানুজ্জামান।

বিশেষ অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ আনসারের ক্রীড়া ও সংস্কৃতি পরিচালক মোহাম্মদ সিরাজুর রহমান ভূঞা, আনসারের সহকারী পরিচালক ও বাংলাদেশ ডজবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. রায়হান উদ্দিন ফকির, আনসারের জেলা কমান্ড্যান্ট অম্লান জ্যোতি নাগ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দীন, কুটুম বাড়ি’র সত্বাধিকারি ও ক্রীড়া পৃষ্ঠপোষক লায়ন নুরুল কবির পাশা (পল্লব) এবং জেলা ক্রীড়া সংস্থার সদস্য হারুন অর রশিদ।

ওয়ালটন প্রথম বিচ ডজবল প্রতিযোগিতায় নারী ও পুরুষ উভয় বিভাগে ৫টি করে দল অংশ নেয়। অংশ নেওয়া দলগুলোর মধ্যে ছিল-বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ ডজবল ক্লাব, জামালপুর জেলা ক্রীড়া সংস্থা, ময়মনসিংহ জেলা ও শেখ রাসেল ডজবল একাডেমি।

কক্সবাজার জেলা প্রতিনিধি।