Download WordPress Themes, Happy Birthday Wishes

কপাল পুড়লো সাইফউদ্দিনের

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার স্বপ্ন ভেঙ্গে গেছে মোহাম্মদ সাইফউদ্দিনের । পুরনো ইনজুরি নতুন করে হানা দেয়ায় ওয়েস্ট ইন্ডিজে যাওয়া হচ্ছে না বাংলাদেশ্যের অল রাউন্ডারের ।

পিঠের ইনজুরির কারণে গেলো বছর টি-টুয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে পড়েন সাইফউদ্দিন । মাঠে ফেরেন সর্বশেষ ঢাকা প্রিমিয়ার লীগ ক্রিকেটে । খেলেন ঢাকা আবাহনী ক্রীড়া চক্রের হয়ে । টুর্নামেন্টে ১৪ ম্যাচ খেলে ২২ উইকেটের পাশাপাশি করেছেন ২৭০ রানও।

অল রাউন্ড পারফর্মেন্সে নির্বাচকদের নজর কাড়েন সাইফউদ্দিন ।তাকে রাখা হয় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টুয়েন্টি আর ওয়ানডে স্কোয়াডে । সবকিছু ঠিক থাকলে ২৪ জুন (শুক্রবার) তার বাংলাদেশ ছাড়ার কথা ছিল ।

সাইফউদ্দিন দেশের হয়ে ২০২১ সালের অক্টোবরে সর্বশেষ মাঠে নেমেছিলেন । আট মাস পর দলে জায়গা পেলেও পিছিয়ে গেল তার প্রত্যাবর্তন ।২০১৭ সালে বাংলাদেশ দলে অভিষেকের পর একের পর এক এক চোটে মাঠের বাইরেই সময় কাটছে এই তরুণ ক্রিকেটারের। এই ৫ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে ওয়ানডে আর টি-টোয়েন্টিতে সমান ২৯টি করে ম্যাচ খেলার সুযোগ পেয়েছেন সাইফউদ্দিন।

শুধু সাইফউদ্দিন নন, ওয়েস্ট ইন্ডিজ সফর থেকে ছিটকে গেছেন ইয়াসির আলী রাব্বিও। ওয়েস্ট ইন্ডিজে গিয়ে একমাত্র তিনদিনের প্রস্তুতি ম্যাচে পীঠের নিচের দিকের মাংসপেশিতে টান পড়ে ইয়াসিরের। ব্যাটিং থেকে উঠে যান তিনি। এরপর আর নামতে পারেননি ম্যাচে। পরে এমআরআই স্ক্যান করে দেখা যায় আপাতত আর খেলার অবস্থায় নেই এই ডানহাতি ব্যাটসম্যান। ইনজুরি থেকে সেরে না ওঠার কারণে দ্বিতীয় টেস্টের সঙ্গে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গিয়েছেন তিনি।

আহাস/ক্রী/০০৪