Download WordPress Themes, Happy Birthday Wishes

পাকিস্তান স্কোয়াডে নতুন মুখের ছড়াছড়ি

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজকে সামনে রেখে নিজেদের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) । পাকিস্তান দলে নেয়া হয়েছে নয়জন আনকোরা ক্রিকেটার , যাদের এখনও আন্তর্জাতিক অভিষেক হয় নি । সাম্প্রতিক সময়ে পাকিস্তান দলে এত নতুন খেলোয়াড় আর দেখা যায় নি ।

শুক্রবার (১৬ জানুয়ারি) পিসিবি ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে । বাদ পড়েছেন হারিস সোহেল, মোহাম্মদ আব্বাস, শান মাসুদ ও জাফর গোহার । ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নেই নাসিম শাহ । এই পাঁচ ক্রিকেটার সর্বশেষ নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে ছিলেন , দুই ম্যাচের সেই সিরিজে পাকিস্তান হোয়াইট ওয়াশ হয়েছে ।

স্কোয়াডে সুযোগ পাওয়া নতুন খেলোয়াড়রা হলেন – আবদুল্লাহ শফিক, হারিস রউফ, কামরান গুলাম, নোমান আলি, সালমান আলি আঘা, সৌদ শাকিল, সাজিদ খান এবং তাবিশ খান।

আগামী ২৬ জানুয়ারি থেকে করাঁচিতে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। দ্বিতীয় ম্যাচটি হবে রাওয়ালপিন্ডিতে, আগামী ৪ ফেব্রুয়ারি থেকে। পরে ১১, ১৩ ও ১৪ ফেব্রুয়ারি হবে সিরিজের টি-টোয়েন্টি ম্যাচগুলো।

পাকিস্তানের স্কোয়াডঃ

আবিদ আলি , আবদুল্লাহ শফিক , ইমরান বাট , আজহার আলি , বাবর আজম (অধিনায়ক) , ফাওয়াদ আলম , কামরান গুলাম , সালমান আলি আগা , সাউদ শাকিল , ফাহিম আশরাফ , মোহাম্মদ নেওয়াজ , মোহাম্মদ রিজওয়ান , শরফরাজ আহমেদ , নোমান আলি , সাজিদ খান , উয়াসির শাহ , হারিস রউফ , হাসান আলি , শাহিন শাহ আফ্রিদি , তাবিশ খান

আহাস/ক্রী/০০১