Download WordPress Themes, Happy Birthday Wishes

শীর্ষে থাকা লিভারপুলের পাশে ম্যান ইউ

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ইংলিশ প্রিমিয়রা লিগে ঘুরে দাঁড়িয়েছে সাবেক চ্যাম্পিয়ন ম্যানচেস্টার ইউনাইটেড । টানা দুই ড্রয়ের পর ম্যান ইউ জয়ের মুখ দেখেছে এস্টন ভিলার বিপক্ষে । এই জয়ে শীর্ষে থাকা লিভারপুলের সাথে পয়েন্ট এখন সমান ম্যান ইউর । যদিও গোল পার্থক্যে রেড ডেভিলরা আছে দ্বিতীয় স্থানে ।

শুক্রবার (১ জানুয়ারি) ২০২১ সালের প্রথম দিনে ম্যানচেস্টার ইউনাইটেড ঘরের মাঠে আতিথ্য দেয় এস্টন ভিলাকে । ওল্ড ট্রাফোর্ডে অনুষ্ঠিত ম্যাচটি ম্যান ইউ জিতেছে ২-১ গোলে ।

ম্যাচের শুরু থেকে এস্টন ভিলার উপর চাপ সৃষ্টি করেও প্রথম গোল পেতে ম্যান ইউর অপেক্ষা করতে হয় ৪০ মিনিট । অ্যারন ওয়ান-বিসাকার ক্রস থেকে দারুণ হেডে গোল করেন এন্থনি মার্শাল ।

গোল খেয়ে দ্বিতীয়ার্ধে টনক নড়ে এস্টন ভিলার । গোল পরিশোধের জন্য মরিয়া দলটি সমতা ফেরায় ৫৮ মিনিটে । জ্যাক গ্রেয়ালিশের ক্রস থেকে গোল করেন বার্ত্রান্দ ট্রাওরে ।

৬১ মিনিটে পেনাল্টি থেকে ম্যান ইউকে জয়সূচক গোল এনে দেন ব্রুনো ফার্নান্দেজ । চলতি লিগে এই নিয়ে পর্তুগীজ ফার্নান্দেজ ১১ গোল করলেন , যার মধ্যে পাঁচটি এসেছে পেনাল্টি থেকে ।

এই জয়ে শীর্ষে থাকা লিভারপুলের সমান ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট পেয়েছে ম্যান ইউ । যদিও গোল ব্যবধানে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে আছে ওলে গানার সোলস্কায়েরের দল ।

আহাস/ক্রী/০০১