Download WordPress Themes, Happy Birthday Wishes

বার্সার বিপক্ষে ম্যাচে সুয়ারেজের ইচ্ছা

ক্রীড়ালোক প্রতিবেদক:

‘ছয় বছর আমি বার্সেলোনায় ছিলাম, দলের জয়ে আমারও অনেক অবদান রয়েছে। কিন্তু ফর্মে না থাকায় তারা আমাকে লাথি মেরে বের করে দিয়েছে। আমাকে তারা অন্যভাবেও বিদায় দিতে পারত। তাদের এমন আচরণ আমার খারাপ লেগেছে।’ —বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে চিলিকে হারানোর পরে এমন ভাবেই চাপা ক্ষোভ প্রকাশ করেছিলো লুইস সুয়ারেজ। তবে বার্সার প্রতি সুয়ারেজের আবেগ ও ভালোবাসা কমেনি বোধহয়!

আগামী ২২ নভেম্বর লা লিগায় এথলেটিকো মাদ্রিদের হয়ে প্রথমবারের মতো বার্সার বিপক্ষে মাঠে নামবেন উরুগুইয়ান স্ট্রাইকার। তবে সেই ম্যাচে প্রিয় ক্লাব বার্সার বিপক্ষে যদি গোল পেয়ে যান তাহলে সে উদযাপন করবেন না বলে ইচ্ছে প্রকাশ করেছেন। কিন্তু গোল পেলে একটি বিশেষ বিষয়ে মনযোগ থাকবে তার।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুয়ারেজ বলেছেন, ‘আমি যদি বার্সেলোনার বিপক্ষে গোল করি, তাহলে চিৎকার করে গোল উৎসবে মাতব না। উন্মত্ত হবো না। তবে নিশ্চিতভাবেই কোথাও না কোথাও ঠিকই ইঙ্গিত করব।’

বার্সেলোনার নতুন কোচ রোনাল্ড ক্যোমান দায়িত্ব নেয়ার পর জানান তার পরিকল্পনায় থাকার যোগ্যতা রাখছে না লুইস সুয়ারেজ। অগ্যতা ঠিকানা পাল্টে সুয়ারেজ চলে যান অ্যাতলেটিকো মাদ্রিদে। তবে সেখানে দুর্দান্ত শুরু পান এই উরুগুইয়ান। গত মাসে এসেই অ্যাতলেটিকোর হয়ে অভিষেক ম্যাচে জোড়া গোল করেন সুয়ারেজ। শুধু তাই নয়, সতীর্থকে দিয়ে একটি গোলও করান তিনি।

বার্সা কর্তৃপক্ষের ওপর নিজের চাপা ক্ষোভ ও অভিমানের ধারাটি কি মাঠে প্রকাশ করতে পারবে সুয়ারেজ? প্রশ্ন এসে যায়, কেননা এবার তাকে যে তার প্রিয় ক্লাব বা প্রিয় বন্ধু মেসির বিপক্ষে খেলতে নামতে হবে।

নিহে/ক্রী/০০৩