Download WordPress Themes, Happy Birthday Wishes

দুই দলের একাদশেই আসছে পরিবর্তন

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে (আইপিএল) আট দলের লড়াইয়ে সবচেয়ে বাজে অবস্থায় আছে চেন্নাই সুপার কিংস আর কিংস ইলেভেন পাঞ্জাব । পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দল দুটি রবিবার (৪ অক্টোবর) মুখোমুখি হতে চলেছে দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে । দিনের দ্বিতীয় এই ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত আটটায় ।

এখন পর্যন্ত চেন্নাই আর পাঞ্জাব খেলেছে চারটি করে ম্যাচ । দুই দলই জিতেছে মাত্র একটি করে ম্যাচ । প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারাবার পর টানা তিন ম্যাচে জয়বঞ্চিত মহেন্দ্র সিং ধোনির দল । অন্যদিকে নিজেদের দ্বিতীয় ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে একমাত্র জয়টি পেয়েছে পাঞ্জাব ।

আসরের দ্বিতীয় জয় তুলে নিতে মরিয়া চেন্নাই আর পাঞ্জাবের একাদশে আসতে পারে বড় পরিবর্তন । নিজেদের শেষ ম্যাচ হেরে পাঞ্জাবের অধিনায়ক লোকেশ রাহুল স্বীকার করে নিয়েছিলেন যে দলের বোলিং আরও ভালো হওয়া দরকার, এবং ডেথ ওভার স্পেশালিষ্ট হিসাবে কাউকে দলে রাখা উচিত । সেই ভাবনায় জিমি নিশামের পরিবর্তে আজ ক্রিস জর্ডানকে খেলাতে পারে পাঞ্জাব।

অন্যদিকে ফ্লপ শেন ওয়াটশনের জায়গায় ওপেনার হিসেবে জায়গা মিলতে পারে রুতুরাজ গাইকোইয়ারের । আবার ওয়াটসন থাকলেও খেলতে পারেন রুতুরাজ । সেই ক্ষেত্রে বাদ পড়বেন কেদার যাদব ।

এখন পর্যন্ত আইপিএলে দুই দলের ২২বারের দেখায় ১৩ বার জিতেছে চেন্নাই ।

চেন্নাই সুপার কিংস – ফাফ ডু প্লেসিস, শেন ওয়াটসন, অম্বাতি রায়ডু, কেদার যাদব/রুতুরাজ এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা, স্যাম কুরান, ডোয়েন ব্রাভো, দীপক চাহার, শার্দুল ঠাকুর, পীযূষ চাওলা।

কিংস ইলেভেন পাঞ্জাব – কেএল রাহুল, মায়াঙ্ক আগরওয়াল, নিকোলাস পুরান, গ্লেন ম্যাক্সওয়েল, করুণ নায়ার, সরফরাজ খান, ক্রিস জর্ডান, এম আশ্বিন, রবি বিষ্ণুই , শেল্ডন কটরেল, মোহম্মদ শামি।

আহাস/ক্রী/০০৪