Download WordPress Themes, Happy Birthday Wishes

বাড়ল সুর্যকুমার যাদবের অপেক্ষা

ক্রীড়ালোক ডেস্ক:

অস্ট্রেলিয়া সফরের জন্য ভারতীয় স্কোয়াড ঘোষণা হয়েছে তাও দুদিন। তবে এবারও টিম ইন্ডিয়ার জার্সি গায়ে চড়ানো হচ্ছে না আইপিএলে ধারাবাহিক রান পাওয়া সুর্যকুমার যাদবের। বুধবার আবুধাবিতে ৪৩ বলে ১০ চার আর ৩ ছয়ে ৭৯ রানের ম্যাচ জয়ী ইনিংস খেলে একপ্রকার জানান দিলেন যে আমি ফুরিয়ে যাই নি। তবে আবারও অপেক্ষা বাড়ল ডানহাতি আক্রমনাত্মক ব্যাটসম্যানের।

চলতি আসরে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলা যাদব এখন পর্যন্ত ১২ ম্যাচে ৩টি অর্ধশতসহ ২৬২ রান করেছেন। এর আগে ২০১৮ চারটি অর্ধশত সহ করেছিলেন ৫১২ রান। ২০১৯ ষোলো ম্যাচে ৪২৪ রান (২টি অর্ধশতরান)। তবে দুর্দান্ত সব ইনিংস উপহার দিলেও জাতীয় দলের টিকিট থেকে আপাতত বঞ্চিত আছেন যাদব।

আবুধাবিতে অপরাজিত ৭৯ রানের ইনিংসটিতে জানান দিলেন জাতীয় দলের দরজা না খুললেও এভাবেই সবসময় দলের প্রয়োজনে পাশে থাকব। তবে যাদব এমন ধারাবাহিক থাকলে জাতীয় দলের জার্সি গায়ে চড়াতে খুব বেশি দেরি নেই বলে মনে করেন মুম্বাইয়ের বর্তমান অধিনায়ক কাইরন পোলার্ড।

আরসিবির বিপক্ষে জয়ের পর দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যানকে প্রশংসা করে পোলার্ড বলেন, ‘ভাবুন শুরুতেই দু’টি উইকেট হারানোর পরেও কেউ যদি এমন স্ট্রাইক রেটে ব্যাট করে তাহলে ভারতীয় দলের জার্সি গায়ে জড়াতে না পারার কারণে সে নিশ্চয় অনেকটা হতাশ। ও দিন দিন নিজেকে আরও পরিণত করছে। তাই আবারও বলছি এমন ধারাবাহিক থাকলে তার পুরস্কার তুমি পাবেই। কোনও কিছুই সময়ের আগে ধরা দেয় না।’

তবে আসর গুলোতে দুর্দান্ত খেলেও দলে সুযোগ না পাওয়ায় নিশ্চয়ই ক্ষুন্ন হয়েছেন যাদব। আর সেকারনে ম্যাচ জয়ী ইনিংসের পরেও ছিলেন নিরব উদযাপনে। এখন পর্যন্ত আইপিএলের হয়ে ৯৭ ম্যাচ খেলে ২৯.৮ গড়ে যাদব করেছেন ১৯০৬ রান। তবে আত্মবিশ্বাসের ঘাটতি নেই যাদবের, যেখানেই খেলুক দলের সেরাটা দিতেই প্রস্তুত এই ডানহাতি আক্রমণাত্মক ব্যাটসম্যান।

নিহে/ক্রী/০০১