Download WordPress Themes, Happy Birthday Wishes

পদত্যাগ করছেন পাকিস্তান দলের প্রধান নির্বাচক!

ক্রীড়ালোক প্রতিবেদক:

ইংল্যান্ড বিশ্বকাপে ব্যর্থতার পর পাকিস্তানের তৎকালীন মিকি আর্থার ও কোচিং স্টাফদের চুক্তি নবায়ন না করার পর থেকেই পাকিস্তান ক্রিকেট দলের নতুন প্রধান কোচ হিসেবে শোনা যাচ্ছিল সাবেক অধিনায়ক মিসবাহ উল হকের নাম। পরে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ক্রিকেট কমিটি থেকে পদত্যাগ করে পাকিস্তান দলের পরবর্তী প্রধান কোচ বনে যান দেশটির সাবেক অধিনায়ক মিসবাহ। একই সাথে তিনি হেড কোচের সঙ্গে তিনি প্রধান নির্বাচকও। তবে সম্প্রতি গুঞ্জন উঠেছে প্রধান নির্বাচকের পদ ছাড়ছেন মিসবাহ উল হক।

পাকিস্তানের স্থানীয় গণমাধ্যমের দাবি, আজই (বুধবার) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলন করে পদত্যাগের ঘোষণা দেবেন সাবেক পাকিস্তানি এই ব্যাটসম্যান।

মিসবাহ পাকিস্তান দলের বড় দুই দায়িত্ব একসঙ্গে পালন করছিলেন মিসবাহ। তাকে এত বড় দুটি দায়িত্ব একসঙ্গে দেয়ায় সমালোচনা ছিল শুরু থেকেই। সাবেক কয়েকজন খেলোয়াড় পিসিবিকে এজন্য দোষারোপ করে আসছিলেন। তবে বোর্ড নতুন করে স্বার্থের সংঘাতে যেন না জড়ায় সেই আশঙ্কায় পদ ছাড়ছেন মিসবাহ। তবে প্রধান নির্বাচকের পদ ছাড়লেও হেড কোচ হিসেবে দায়িত্ব চালিয়ে যাবেন পাকিস্তানের সাবেক অধিনায়ক।

গত বছর মিকি আর্থার পাকিস্তান দলের হেড কোচের দায়িত্ব ছাড়ার পর মিসবাহকে দুই দায়িত্বে নিয়োগ দেয় দেশটির ক্রিকেট বোর্ড। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) হেড কোচ এবং প্রধান নির্বাচক হিসেবে মিসবাহর পারফরম্যান্সে খুশি। তবে মিসবাহর সরে যাওয়ার পেছনে আসল কারণ কি? জানা যাবে খুব শিগ্রই!

নিহে/ক্রী/০০৩