Download WordPress Themes, Happy Birthday Wishes

দিল্লি শিবিরে চোটের হানা

ক্রীড়ালোক প্রতিবেদক:

চোট সমস্যা পিছু ছাড়ছে না দিল্লি ক্যাপিটালসের। আইপিএলের ত্রয়োদশ সংস্করণের শুরুতেই কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে চোট পান অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন। এরপরে কেকেআরের বিপক্ষে চোট পেয়ে আইপিএল থেকে ছিটকে যান অমিত মিশ্র। এদিকে চোটের কারণে খেলতে পারছেন না ঋষভ পান্থ। আর এবার পাঁজরের চোটে ছিটকে গেলেন পেসার ইশান্ত শর্মা।

রবিচন্দ্রন অশ্বিন চোট সারিয়ে মাঠে ফিরলেও ঋষভকে কয়েকটি ম্যাচে পাচ্ছে না দিল্লি। চোটের কারণে মুম্বাই ইন্ডিয়ানসের বিরুদ্ধেও মাঠে নামতে পারেন নাই তিনি। তার পরিবর্তে একাদশে ছিলেন অ্যালেক্স ক্যারি। হ্যামস্ট্রিংয়ে চোট নিয়ে আপাতত এক সপ্তাহের জন্য দর্শক হয়েই থাকতে হবে ঋষভকে।

আর পাঁজরের চোটে আসর থেকেই ছিটকে গেছেন ক্যাপিট্যালসের অন্যতম তারকা পেসার ইশান্ত শর্মা। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে একটি ম্যাচেই নেমেছিলেন ইশান্ত। সেই ম্যাচে কোনও উইকেট পাননি ভারতের জাতীয় দলের হয়ে খেলা ইশান্ত।

সাত ম্যাচ খেলে শীর্ষে থাকা মুম্বাইয়ের সমান পয়েন্ট (১০) নিয়ে পয়েন্ট টেবিলে ২য় অবস্থানে আছে শ্রেয়াস আইয়ারের দিল্লি। শেষ চার ম্যাচে তিন জয়ে দুর্দান্ত ছন্দে আছে দিল্লি। তবে তাদের দিকে চোখ রাঙ্গাচ্ছে খেলোয়াড়দের চোট।

নিহে/ক্রী/০০১