Download WordPress Themes, Happy Birthday Wishes

জানুয়ারী মাসে মোহামেডানের নির্বাচন

ক্রীড়ালোক প্রতিবেদক:

চলতি বছরের ১৮ এপ্রিল ক্লাবের এজিএম ও নির্বাচন করোনাভাইরাসের কারণে পিছিয়ে গেলেও অবশেষে হতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত এই নির্বাচন। দেশের ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৯ জানুয়ারি।

শনিবার ক্লাবের পরিচালনা পর্ষদের ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন ক্লাবের অন্তর্বর্তীকালীন সভাপতি অ্যাডভোকেট এএম আমিন উদ্দিন। সভায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রফেশনাল লিগ কমিটিতে ক্লাবের প্রতিনিধি হিসেবে পরিচালক মোহাম্মদ মনজুর আলমকে মনোনীত করা হয়েছে।

সবশেষ ২০১৩ সালে ক্লাবের নির্বাচন হয়েছিল। প্রতি দুই বছর পর ক্লাবের নির্বাচন হওয়ার বিধান থাকলেও নানা কারণে সেটা হয়নি। বর্তমান পরিচালনা পর্ষদ সাত বছর ধরে ক্লাব পরিচালনা করে আসছে। গত ১৮ এপ্রিল ক্লাবের এজিএম ও নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু করনোভাইরাসের কারণে তা স্থগিত হয়।

সভাপতি ও ১৬ জন পরিচালক নিয়ে মোহামেডানের পরিচালনা পর্ষদ। শনিবারের ভার্চুয়াল সভায় ১৪ জন উপস্থিত ছিলেন। পরিচালক ও ডাইরেক্টর ইনচার্জ লোকমান হোসেন ভূঁইয়া, মাহবুবুল আনাম ও ফিরোজ কবীর অনুপস্থিত ছিলেন।

নিহে/ক্রী/০০৭