Download WordPress Themes, Happy Birthday Wishes

চার্টার্ড বিমানে আসছে নেপাল দল

ক্রীড়ালোক প্রতিবেদক:

করোনা সংকটের মাঝেও নেপাল ফুটবল দলকে আতিথ্য দিতে পুরোপুরি প্রস্তুত বাংলাদেশ। জামাল ভুঁইয়াদের তুলে রাখা বুটটা এবার মাঠের দেখা পাবে। দুটি ফিফা ফ্রেন্ডলি ম্যাচ খেলার ব্যাপারে নেপাল ফুটবল অ্যাসোসিয়েশনের সোমবার আনুষ্ঠানিকভাবে জানানোর কথা ছিল। তারা কিছু না জানানোয় বাফুফে থেকে তাদের আগমনের দিনক্ষণ নিশ্চিত করতে পারছিল না। অবশেষে সবুজ সংকেত পাঠিয়েছে নেপাল।

আনুষ্ঠানিকভাবে সম্মতি জানিয়ে চিঠি পাঠিয়েছে নেপাল ফুটবল ফেডারেশন। তবে ফ্লাইট জটিলতা থাকায় চার্টার্ড বিমানে আসা-যাওয়া করতে হবে তাদের। করোনা সংকটের কারণে আপাতত বাংলাদেশের সঙ্গে বিমান চলাচল বন্ধ নেপালের। তাই বলে তো আর মাঠে ফেরার সুযোগটা হাতছাড়া করা চলে না! আর সে কারনেই ভিন্ন উপায় হিসেবে চাটার্ড বিমান।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেন, ‘নেপাল দল চার্টার্ড বিমানে করে আসবে। ম্যাচ শেষে যাবেও একইভাবে। তারা ইতিমধ্যে সেসব আনুষ্ঠানিকতা শেষ করে ফেলেছে।’

নেপালের সম্মতি পেয়ে যাওয়ায়, ২৩ শে অক্টোবর বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে ডাক পাওয়া ৩৬ জনকেই রিপোর্ট করতে বলা হয়েছে স্থানীয় কোচদের কাছে। কয়েক দিন পর যোগ দেবেন বিদেশি স্টাফরা। এদিকে বাফুফে মাঠের প্রস্তুতিও অনেকটা সারিয়ে নিয়েছে।

নিহে/ক্রী/০০৭