Download WordPress Themes, Happy Birthday Wishes

এমবাপ্পে-কিনে জয়ের রথে পিএসজি

ক্রীড়ালোক ডেস্ক:

নতুন মৌসুমের প্রথম দুই ম্যাচে টানা হারের স্বাদ পেয়েছিলো প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। এরপরে নানা আলোচনা সমালোচনার ধোঁয়াশা। তবে সমালোচকদের চোখে আঙ্গুল দিয়ে বুঝিয়ে দিলেন থমাস টুখেলের শিষ্যরা। প্রথম দুই ম্যাচ হারা পিএসজি এখন জিতেছে টানা ষষ্ঠ ম্যাচ।

এমবাপ্পে ও কিন নৈপুণ্যে ফ্রেঞ্চ লিগে জয়রথ ধরে রেখেছে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা। শনিবার রাতে পয়েন্ট টেবিলের তলানির দল ডিজনকে হারিয়েছে ৪-০ গোলের বড় ব্যবধানে। পিএসজির হয়ে দুটি করে গোল করেছেন এমবাপ্পে ও কিন। প্রত্যাশিত এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে গেছে পিএসজি।

ম্যাচের তৃতীয় মিনিটেই দলকে এগিয়ে নেন পিএসজি ফরোয়ার্ড কিন। সতীর্থ মিচেল বাকারের ক্রস খুব কাছ থেকে ভলি করে জাল কাঁপান তিনি। সাত মিনিট ব্যবধানে আবারও পিএসজিকে লিড এনে দেন ইতিলিয়ান ফুটবলার।

প্রথমার্ধে আর গোল দিতে পারেনি পিএসজি। এমনকি দ্বিতীয়ার্ধেও ম্যাচের ৮০ মিনিট পর্যন্তও লড়াই করে যেতে হয় নেইমার-এম্বাপ্পেদের। অবশেষে ৮২ মিনিটে সেই গেরো খোলে ফ্রান্সের ফুটবলার এমবাপ্পে। মিনিট পাঁচেক বাদে আবারও ডিজনের জালে বল জড়িয়ে নিজের ২য় ও দলের চতুর্থ গোল পূরণ করেন এ ফরাসি তারকা।

টানা ষষ্ঠ জয়ে লিগের শীর্ষস্থান আরো মজবুত হলো পারশিয়ানদের। ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে পিএসজি। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ১৭ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রয়েছে লিল।

নিহে/ক্রী/০০৫