Download WordPress Themes, Happy Birthday Wishes

দুই দলের ২০ জন খেলোয়াড় করলেন গোল !

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

ইংল্যান্ডের ঘরোয়া ক্যারাবাও কাপের (ইংলিশ লীগ কাপ) তৃতীয় রাউন্ডে উঠেছে বোর্নমাউথ । নিজেদের মাঠে শ্বাসরুদ্ধকর দ্বিতীয় রাউন্ডের ম্যাচে বোর্নমাউথ টাইব্রেকারে হারিয়েছে ক্রিস্টাল প্যালেসকে । পেনাল্টি শুট-আউটে গোল করেছেন দুই গোলের ২০ জন খেলোয়াড় ।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) ভাইটলিটি স্টেডিয়ামে বোর্নমাউথ টাইব্রেকারে ১১-১০ গোলে হারিয়েছে ক্রিস্টাল প্যালেসকে । ম্যাচের নির্ধারিত নব্বই মিনিটের খেলা ছিল গোলশূন্য ।

ম্যাচে স্বাগতিক বোর্নমাউথ আধিপত্য বিস্তার করে খেললেও গোলের দেখা পায় নি । মোট ১৭টি শট তারা নেয় ক্রিস্টালের পোস্ট লক্ষ্য করে । অন্যদিকে ক্রিস্টাল প্যালেস মাত্র তিনটি শট প্রতিপক্ষের পোস্টে রাখতে পেরেছিল ।

ম্যাচের দ্বিতীয়ার্ধে ইংল্যান্ডের অনূর্ধ্ব-২১ দলে খেলা স্যাম সুরিজের একটি গোল অফ-সাইডর জন্য বাতিল হয় । ফলে এগিয়ে যাওয়া হয় নি বোর্নমাউথের ।

টাইব্রেকারে গড়ান ম্যাচে দুই দলের গোলরক্ষক ছাড়া ১০ জন করে ফুটবলার লক্ষ্যভেদ করেন । তবে দুই দলের কোন গোলরক্ষক গোলের দেখা পান নি । ক্রিস্টাল প্যালেস কিপার ওয়েন হেনসি ঠেকিয়ে দেন প্রতিপক্ষ কিপার আজমির বোগোভিচের শট । কিন্তু নিজের শট তিনটি পাঠান পোস্টের উপর দিয়ে ।

ডেভিড ব্রুক্স বারোতম শটে নিজের দ্বিতীয় গোল করেন । অন্যদিকে নিজের দ্বিতীয় শটে লুকা মিলাভোজেভিচ পরাস্ত করতে পারেন নি বোগোভিচকে । তাতেই খেলার জয়-পরাজয় নির্ধারিত হয় ।

তৃতীয় রাউন্ডে বর্তমান চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির বিপক্ষে খেলবে বোর্নমাউথ ।

আহাস/ক্রী/০০১