Download WordPress Themes, Happy Birthday Wishes

মেসির থাকা না থাকা নিয়ে মুখ খুললেন বার্সার সভাপতি

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

বেশ কিছুদিন যাবত লিওনেল মেসির বার্সেলোনায় থাকা না থাকা নিয়ে সৃষ্টি হচ্ছে ধুম্রজাল । যদিও বার্সেলোনার সভাপতি জোশেফ মারিয়া বার্তামিউ পরিস্কার জানিয়ে দিয়েছেন , ক্যারিয়ারের শেষ পর্যন্ত মেসি ন্যু ক্যাম্পেই থাকছেন ।

রবিবার (৫ জুলাই) রাতে বার্সেলোনা ৪-১ গোলে হারিয়েছে ভিয়ারিয়েলকে । এই জয়ের পরেও অবশ্য পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে থাকা বার্সেলোনার জন্য লা লীগা শিরোপা ধরে রাখা প্রায় অসম্ভব । কারণ লা লীগা মৌসুম শেষ হতে বাকী আর চার ম্যাচ । রিয়েলের চেয়ে বার্সা পিছিয়ে চার পয়েন্ট । একাধিক ম্যাচে রিয়েল না হারলে আর বার্সা বাকী সব ম্যাচে না জিতলে শিরোপা চলে যাবে লস ব্লাংকোসদের কাছেই ।

তবে বার্সেলোনা লা লীগা শিরোপা না পেলেও মেসির বিষয়ে নিশ্চিত ভবিষ্যৎবাণী করেছেন সভাপতি বার্তামিউ । স্প্যানিশ নেটওয়ার্ক মুভিস্টারকে তিনি জানিয়েছেন , ‘ মেসি ক্যারিয়ারের শেষ পর্যন্ত বার্সাতেই থাকবেন । এই নিয়ে আপাতত বেশী কিছু বলতে চাই না । আগে লা লীগা শেষ হউক । ‘

উল্লেখ্য , ২০২১ সালের জুনে মেসির সাথে বার্সেলোনার সর্বশেষ চুক্তি শেষ হচ্ছে । বার্সার পক্ষ থেকে মেসিকে চুক্তি নবায়নের কথা বলা হলেও এখনও তাতে সই করেন নি আর্জেন্টিনার ক্ষুদে যাদুকর । তাতেই স্প্যানিশ রেডিও কাদেনা সেরের এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, আগামী জুনের পর বার্সেলোনা ছাড়তে চান বলেই মেসি নতুন চুক্তি করছেন না ।

চলতি বছর কোচ আর্নেস্তো ভেলভার্দের অপসারণ বিষয়ে মেসির সাথে ঝামেলা বাঁধে ক্লাবের ডিরেক্টর এরিক আবিদালের । সেই ঝামেলা নিতে গেলেও বর্তমান কোচ কুইকে স্যাতিয়েনের সাথে মেসির চলছে শীতল সম্পর্ক । এছাড়াও এন্থইন গ্রিজম্যানসহ অনেক খেলোয়াড়ের সাথে মেসির সম্পর্ক ভাল যাচ্ছে না বলে খবর বেরিয়েছে । তাতেই অনেকে দুই দুইয়ে চার মিলিয়েছেন , ক্লাবের সাথে সম্পর্কের অবনতিতে মেসি আগামী মৌসুম শেষে বার্সেলোনা ছাড়ছেন ।

যদিও বার্সার সভাপতির কথায় সেই গুঞ্জন আপাতত কিছুটা হলেও স্তিমিত হবে । তবে দলবদলের বাজারে যেহেতু শেষ বলে কোন কথা নেই , তাই মেসির বার্সায় থাকা নিয়ে নিশ্চিত করে কিছু বলাও যাচ্ছে না !

আহাস/ক্রী/০০৯