Download WordPress Themes, Happy Birthday Wishes

পাকিস্তানের বিপক্ষে ইংলিশদের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

আগস্টের প্রথম সপ্তাহ থেকেই পাকিস্তানের বিপক্ষে তিনটি করে টেস্ট আর টি-টুয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে নামছে ইংল্যান্ড । দুই দলের মধ্যে অনুষ্ঠিতব্য ক্রিকেট সিরিজের শুরুতেই থাকছে টেস্ট পরীক্ষা । আসন্ন এই টেস্ট সিরিজকে সামনে রেখে ইতোমধ্যেই নিজেদের চূড়ান্ত স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান । সেই ধারাবাহিকতায় ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) ঘোষণা করেছে চূড়ান্ত স্কোয়াড ।

বুধবার (২৯ জুলাই) ইসিবি ঘোষিত ১৪ জনের স্কোয়াডে অধিনায়ক থাকছেন জো রুট । যদিও এই দলটি ঘোষণা করা হয়েছে শুধু প্রথম ম্যাচের জন্য । আর সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় টেস্টের স্কোয়াডটি থেকে কোন পরিবর্তন আনা হয় নি দলে ।

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২-১ ব্যবধানে তিন ম্যাচের টেস্ট সিরিজ জিতেছে ইংল্যান্ড । করোনা মহামারীর পর এটাই ছিল প্রথম কোন আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ । ৫ আগস্ট পাকিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের তিন ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে। ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডেই হবে সিরিজের প্রথম ম্যাচটি।

পাকিস্তানের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে ১৩ আগস্ট সাউদাম্পটনে। সিরিজের শেষ ম্যাচটি একই মাঠে ২১ আগস্ট মাঠে গড়াবে।

ইংল্যান্ডের টেস্ট স্কোয়াড: ররি বার্নস, ডমিনিক সিবলি, জো রুট (অধিনায়ক), বেন স্টোকস, জ্যাক ক্রাউলি, জস বাটলার, ডমিনিক বেস, স্যাম কারান, জোফরা আর্চার, স্টুয়ার্ট ব্রড, ওলি পোপ, জেমস অ্যান্ডারসন, মার্ক উড ক্রিস ওকস।

আহাস/ক্রী/০০৯