Download WordPress Themes, Happy Birthday Wishes

দিবালা এখন করোনা-মুক্ত !

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

অনেক দুশ্চিন্তার অবসান ঘটিয়ে পাওলো দিবালা পেলেন সুখবর । শেষ পর্যন্ত সত্যি সত্যিই করোনা ভাইরাসমুক্ত হয়েছেন আর্জেন্টিনার ফুটবল তারকা ।আর এই সুখবর এসেছে , পঞ্চমবারের মত কোভিড-১৯ টেস্ট করে নেগেটিভ ফলাফল আসার পর ।

গত মার্চে ইটালিতে মহামারী আকারে ছড়িয়ে পড়ে করোনা ভাইরাস । বন্ধ হয়ে যায় খেলাধুলাসহ মানুষের স্বাভাবিক জীবন-যাপন । করোনায় এখন পর্যন্ত মৃত্যুর দিক দিয়ে ইটালি আছে তৃতীয় অবস্থানে । তাদের আগে আছে কেবল আমেরিকা যুক্তরাষ্ট্র আর ইংল্যান্ড ।

গত মার্চেই খবর আসে , প্রথম পরীক্ষায় করোনা পজেটিভ হয়েছেন দিবালা ।সেই থেকে তিনি নিজ বাসাতেই চলে যান আই-সোলেশনে । শুধু দিবালা একা নন , তার বান্ধবী ওরিয়ানা সাবাতিনিও করোনা ভাইরাসে সংক্রমিত হন ।

প্রথমবার করোনা পজিটিভ হবার পর থেকেই চিকিৎসা চলেছে দিবালার । করা হয়েছে একের পর এক পরীক্ষা । কিন্তু পর পর চারবার চারবার পরীক্ষা করালেও দিবালার শরীরে রয়ে যায় করোনা ভাইরাসের উপস্থিতি। যা নিয়ে উদ্বিগ্ন ছিলেন সবাই ।

তবে বুধবার (৬ মে) দিবালা দিয়েছেন দারুণ সুখবর । উচ্ছসিত ভঙ্গিতে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে দিবালা লিখেছেন, ‘আমার চেহারাই সব কিছু পরিস্কার করে বলে দিচ্ছে। আমি এখন পুরোপুরি কোভিড-১৯ মুক্ত।’

দিবালার করোনা-মুক্ত হবার খবর নিশ্চিত করেছে তার ক্লাব জুভেন্টাস । জুভেন্টাসের ড্যানিয়েল রুগানি এবং ব্লাইজ মাতুইদিও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন । তারাও এখন করোনা সংক্রমণ থেকে সুস্থ হয়ে উঠেছেন ।

করোনা পরিস্থিতি অনেকটা উন্নতি হওয়ায় বিশেষ সাবধানতায় অনুশীলন শুরু করেছে জুভেন্টাস । অনুশীলনের জন্য ইতোমধ্যেই তুরিনে পৌঁছেছেন ক্রিস্টিয়ানই রোনালদো । যদিও আপাতত তাকে ১৪ দিনের হোম-কোয়ারেন্টাইনে রাখা হয়েছে । কোয়ারেন্টাইন শেষে তিনি যোগ দেবেন অনুশীলনে ।

তবে ইতোমধ্যেই গ্লাভস , মাস্কসমেত অনুশীলনে নেমে গেছেন জর্জিও কিয়েল্লিনি , লিওনার্দো বানুচ্চি , অ্যারোন রামসে, হুয়ান কুয়াদ্রাদো, মাতিয়া ডি সিগ্লিও, ফেডেরিকো বার্নার্ডেসি এবং ড্যানিয়েল রুগানিরা ।

আহাস/ক্রী/০০২