Download WordPress Themes, Happy Birthday Wishes

করোনা ইস্যুতে আন্তর্জাতিক আম্পায়ার তানভীরের উপর হামলা

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

নিজ এলোকাতেই হামলার শিকার হয়েছেন আইসিসির আন্তর্জাতিক আম্পায়ার তানভীর আহমেদ। করোনা ইস্যুতে কথা কাটাকাটির এক পর্যায়ে তার উপর হামলা চালায় এলাকার কিছু মানুষ ।

জানা গেছে , মঙ্গলবার (২৬ মে) দুপুরে হামলায় আহত তানভীরকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয় । হামলার ঘটনার শিকার তানভিরের দুই ভাইকে মিটফোর্ড হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিতে হয়েছে। এই খবর নিশ্চিত করেছেন বাংলাদেশ আম্পায়ার্স অ্যান্ড স্কোরার্স এসোসিয়েশনের সদস্য সচিব সয়লাব হোসেন টুটুল । 

টুটুল বলেন, ‘আম্পায়ার তানভীরের ভাই ঢাকার বাইরে থেকে বেচারাম দেউরিতে নিজ বাড়িতে ফিরে আসার পর স্থানীয় যুবকরা তাকে বাসায় ঢুকতে বাধা দেন। বলার অপেক্ষা রাখে না, করোনা ভাইরাস সংক্রমণের শঙ্কা থেকেই সে বাধা দেয়া। তা নিয়ে দুপক্ষের মধ্যে কথাকাটাকাটির একপর্যায়ে এলাকার ছেলেরা তানভীর ও তার ভাইকে লাঠি দিয়ে আঘাত করে। এতে দুজনই আহত হন।’

একজন আন্তর্জাতিক আম্পায়ার এবং বিসিবি’র চুক্তিবদ্ধ আইসিসি প্যানেল আম্পায়ারের উপর এ নগ্ন হামলার ঘটনা জেনেছে বিসিবি। বিসিবি’র মাধ্যমে মামলা করা হচ্ছে বলে জানিয়েছেন আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিয়েশনের সাধারন সম্পাদক সয়লাব হোসেন টুটুল। আম্পায়ার্স এন্ড স্কোরার্স এসোসিশন তানভীরের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে।

আহাস/ক্রী/০০৮