Download WordPress Themes, Happy Birthday Wishes

নিয়ম ভেঙ্গেই চলেছেন নেইমার

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

সারা বিশ্বজুড়ে করোনা-ভাইরাস আতংক বিরাজ করছে । মারা যাচ্ছে হাজার হাজার মানুষ । এখনও করোনার মত প্রাণঘাতী ভাইরাস থেকে বাঁচতে কোন প্রতিষেধক আবিস্কার করা যায় নি । ফলে সামাজিক দূরত্ব বজায় রেখেই চলছে করোনা-ভাইরাসের (কোভিড-১৯) বিরুদ্ধে যুদ্ধ ।

করোনা-ভাইরাস থেকে নিজেকে বাঁচাতে মানুষ এখন হোম-কোয়ারেন্টাইনে । কিন্তু এসব নিয়মের তোয়াক্কা করছেন না ব্রাজিলিয়ান ফুটবল সুপারস্টার নেইমার জুনিয়র । ব্রাজিলে ফিরে সামাজিক দূরত্ব বিধিকে বুড়ো-আঙ্গুল দেখিয়ে চুটিয়ে আড্ডা মারছেন বন্ধুদের সাথে !

করোনা-ভাইরাস আতংকে সারা বিশ্বের সব ঘরোয়া আর আন্তর্জাতিক খেলাধুলা বন্ধ । ফলে প্যারিস ছেড়ে ব্রাজিলে ফিরে গেছেন নেইমার । কিন্তু পিএসজি’র তারকা ফুটবলার ঘরে সময় কাটাচ্ছেন না ।

নেইমার ইন্সটাগ্রামে নিজেই কিছু ছবি পোস্ট করেছেন । যেখানে দেখা যাচ্ছে , বন্ধুদের সঙ্গে রৌদ্র-স্লান করছেন ও ভলিবল খেলছেন তারকা এই ফরোয়ার্ড।

এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে । চলছে নেইমারের সমালোচনা । যদিও নেইমার জানিয়েছেন , নিয়ম মেনেই সবকিছু করছেন তিনি।

২৮ বছরের নেইমার জানিয়েছেন , ‘ ছবির মানুষগুলো প্যারিস থেকে ব্যক্তিগত বিমানে তার সঙ্গে ব্রাজিলে এসেছেন এবং তার সঙ্গেই কোয়ারেন্টিনে ছিলেন। ‘

নেইমারের পক্ষ থেকে জানানো হয়েছে , ব্রাজিলে ফিরে ছেলে ছাড়া পরিবারের আর কারো সাথে দেখা করেন নি নেইমার ।

আহাস/ক্রী/০০৯