Download WordPress Themes, Happy Birthday Wishes

বাফুফের নয়া সিদ্ধান্ত

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে বাংলাদেশের প্রিমিয়ার লীগ ফুটবলের আসর । করোনা-ভাইরাসের কারণে শুরুতে ৩১ মার্চ পর্যন্ত প্রিমিয়ার লীগের খেলা বন্ধের সিদ্ধান্ত হয়েছিল । কিন্তু পরিস্থিতি আরও অবনতির দিকে যাওয়ায় নেয়া হয়েছে নতুন সিদ্ধান্ত ।

মঙ্গলবার (২৪ মার্চ) পেশাদার লিগ কমিটির জরুরি সভায় সিদ্ধান্ত নেয়া হয় , দেশের ঘরোয়া ফুটবলের সবচেয়ে মর্যাদার আসর ঢাকা প্রিমিয়ার ডিভিশন ফুটবল লিগ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করার । পরিস্থিতি স্বাভাবিক হলে আবার জরুরি সভা ডেকে খেলা শুরুর বিষয়ে সিদ্ধান্ত হবে বলে জানানো হয়েছে।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) কার্যালয়ে পেশাদার লিগ কমিটির চেয়ারম্যান আবদুস সালাম মুর্শেদীর সভাপতিত্বে এদিনের সভায় বসুন্ধরা কিংস ও মোহামেডান স্পোর্টিং ক্লাব ছাড়া বাকি সব ক্লাবের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সভা শেষে সালাম মুর্শেদি জানান , ‘করোনা-ভাইরাসের কারণে ৩১ মার্চ পর্যন্ত লিগ স্থগিত রাখা হয়েছিল। কিন্তু বর্তমান পরিস্থিতি নিয়ে ক্লাবগুলোর সঙ্গে আবারও আলোচনা করেছি। বাংলাদেশে পরিস্থিতি যতদিন পর্যন্ত স্বাভাবিক না হবে, ততদিন বাংলাদেশের পেশাদার লিগের খেলা অনির্দিষ্টকালের জন্য বন্ধ বা স্থগিত রাখা হলো।’

আহাস/ক্রী/০০৫