Download WordPress Themes, Happy Birthday Wishes

বাংলাদেশের দুই ক্রিকেটার কোয়ারেন্টাইনে

ক্রীড়ালোক প্রতিবেদকঃ

সারা বিশ্বজুড়ে করোনা-ভাইরাস আতংক ছড়াচ্ছে । ইতোমধ্যেই করোনা-ভাইরাসে সাধারণ মানুষ থেকে শুরু করে বড় বড় সেলিব্রিটিদের আক্রান্ত হবার খবর পাওয়া যাচ্ছে । বাদ যাচ্ছেন না খেলোয়াড়রাও । তবে এখন পর্যন্ত বাংলাদেশে কোন খেলোয়াড়ের করোনায় আক্রান্ত হবার খবর পাওয়া যায় নি ।

করোনায় আক্রান্ত না হলেও বাংলাদেশের দুই ক্রিকেটারকে রাখা হয়েছে ‘হোম-কোয়ারেন্টাইন’ এ । তারা হলেন জাতীয় দলের খেলা সাদমান  ইসলাম  আর যুব বিশ্বকাপে খেলা মৃত্যুঞ্জয় চৌধুরী । সম্প্রতি এই দুই ক্রিকেটার অস্ট্রেলিয়া থেকে চিকিৎসা শেষ করে দেশে ফিরেছেন ।

সাদমান আর মৃত্যুঞ্জয়ের সম্প্রতি অস্ত্রোপচার হয়েছে অস্ট্রেলিয়ার মেলবোর্নে । সাদমান আঘাত পেয়েছিলেন কব্জিতে । আর ম্রুত্যুঞ্জয় কাঁধে । যে কারণে দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত যুব বিশ্বকাপে পুরো খেলা হয় নি তার । পরে বাংলাদেশের যুবারা সেই আসরে শিরোপা জিতেছে ।

গত মঙ্গলবার (১৭ মার্চ) দুই ক্রিকেটার অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরেছেন । আর দুজনকেই পাঠানো হয়েছে নিজ বাড়িতে হোম-কোয়ারেন্টাইনে ।

দুই ক্রিকেটার অবশ্য করোনায় আক্রান্ত হয়েছেন , এমন নয় । দুজনকেই সাবধানতামুলক স্বেচ্ছা-কোয়ারেন্টাইনেে পরামর্শ দেয়া হয়েছে । সেটা তারা মেনেও চলছেন ।

সাদমান আর মৃত্যুঞ্জয়ের সাথে অস্ট্রেলিয়া যাওয়া বিসিবি (বাংলাদেশ ক্রিকেট বোর্ড) চিকিৎসক দেবাশিষ চৌধুরী নিজেও ১৪ দিনের হোম-কোয়ারেন্টাইনে আছেন ।

আহাস/ক্রী/০০৩