Download WordPress Themes, Happy Birthday Wishes

গ্যাস সিলিন্ডারের আগুণে দগ্ধ লিটন দাসের স্ত্রী

ক্রীড়ালক প্রতিবেদকঃ

এক বছর হয় নি জাতীয় দলের ক্রিকেটার লিটন দাসের সঙ্গে গাঁটছাড়া বেঁধেছেন দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা। যিনি ভয়াবহ এক দুর্ঘটনায় হারাতে বসেছিলেন প্রাণ ।

জানা গেছে , রান্নাঘরে চা বানাতে গিয়ে গ্যাসের আগুনে দগ্ধ হয়েছেন লিটনের স্ত্রী সঞ্চিতা । শুক্রবার (২৭ মার্চ) এই ঘটনা ঘটে । যদিও রবিবার (২৯ মার্চ) ঘটনা সম্পর্কে নিজের ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন সঞ্চিতা ।

২০১৯ সালের ২৮  জুলাই  সঞ্চিতা আর লিটন দাসে শুভ পরিনয় সম্পন্ন হয় । করোনা-ভাইরাসের কারণে দুজনেই আছেন নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে । এর মধ্যে লিটন দাস খাবার বিলিয়েছেন ব্যক্তি-উদ্যোগে দরিদ্রদের মাঝে ।

লিটন দাসে স্ত্রী সঞ্চিতা ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন , ‘গত পরশু (শুক্রবার) বরাবরের মতই আমি রান্নাঘরে যাই চা বানাতে। আমি যখন গ্যাস প্রথমবার অন করি তখন অল্প জ্বলে নিভে গেল। এরপর দ্বিতীয়বার বার্নার প্রেস করতেই বিস্ফোরণ হয়। নতুন বাসা তাই সিলিন্ডার ব্যবহার করি। যদিও সিলিন্ডারটা নিচে ছিল। নিচের সমস্ত কেবিনেটে এক সঙ্গে সিলিন্ডার বিস্ফোরণ হলে যেভাবে আগুন বের হয় ঠিক সেভাবেই বের হয়েছিল। আমি ডান হাত দিয়ে মুখটা রক্ষা করার চেষ্টা করি তাই ডান হাতটা বেশি পুড়ে গেছে এবং ঘুরে যাওয়ার কারণে পেছনের প্রায় সব চুলেই আগুন ধরে গিয়েছিল। নিজেকে কোনোভবে রক্ষা করি।’

সঞ্চিতা সকলের কাছে দোয়া চেয়েছেন । আর সাবধানে গ্যাস সিলিন্ডার ব্যবহারের আহবান জানিয়েছেন ।

আহাস/ক্রী/০০৩